Thursday, June 13, 2024

২৮ অক্টোবর সমাবেশ নিয়ে বিএনপিকে হুঁশিয়ারি দিলেন কাদের

আওয়ামী লীগের সাধার‌ণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির কোন সমাবেশে আওয়ামী লীগ হামলা করেনি এবং করবে না। তবে যদি তারা গায়ে পড়ে হামলা করে তাহলে এ দলের কর্মীরা বসে থাকবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন।

তিনি বলেন, বিএনপির প্রতিরোধ ও প্রতিশোধের কথা বলছে। তার মানে তারা সহিংসতা করবে। মুক্তিযুদ্ধের পরাজয়ের প্রতিশোধ ১৫ আগস্ট, ২১ আগস্ট নিয়েছে। প্রতিশোধের শেষ কোথায় তা আমাদের জানা নেই।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুর ১২টার দিকে সেতু ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, ২৮ অক্টোবর আওয়ামী লীগ শান্তি সমাবেশ করবে। তবে হামলা হলে পাল্টা হামলা হবে। আগেও বিএনপির সমালচনার জবাব উন্নয়ন দিয়ে দেয়া হয়েছে। ওইদিন বিএনপির সমালচনার জবাব উন্নয়ন দিয়ে দেয়া হবে।

বিএনপিকে কোন উস্কানি দেয়া হবে না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ শান্তি সমাবেশ করবে। এর আগে আওয়ামী লীগ শান্তি সমাবেশ করেছে। বিএনপিও করেছে। তাদের উপর কখনো হামলা করা হয়নি। এখন ২৮ তারিখ যদি গায়ে পড়ে হামলা করতে আসে, তখন আমাদের কর্মীরা চুপ করে বসে থাকবে না। পাল্টা হামলা হবে। তাদের উপর কোন উস্কানি দেয়া হবে না।

নির্বাচন নিয়ে বিদেশি চাপ নেই বলেও জানান ক্ষমতাসীন দলের এই নেতা। বলেন, নির্বাচন নিয়ে বিদেশি চাপ কেনো থাকবে। আমাদের ভোট আমরা করবে। তারা পর্যবেক্ষক হিসেব দেখতে পারে। আমরা সুষ্ঠু নির্বাচন করতে চাইলে তারা চাপ দিবে কেনো?

২৮ অক্টোবর জনমনে যে আতঙ্ক আছে তা কেটে যাবে বলেও সাংবাদিকদের জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ