Thursday, June 13, 2024

শোকসভায় সাংবাদিক নেতৃবৃন্দ- বহুমাত্রিক গুণের অধিকারী ছিলেন হেলাল উদ্দিন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:

সন্ধ্যার মৃয়মান আলোর শোক সভা। স্মরনের আলোয় ভরে প্রেসক্লাব প্রাঙ্গন।সহকর্মীরা স্মৃতির ঝাপি খুলেছে, কতো স্মৃতি, কতো কথা… সকলের কন্ঠে ছিলো বহুমাত্রিক গুনের অধিকারি প্রয়াত হেলাল উদ্দিন চৌধুরীর নম্রতা আর বিনয়াবনত বৈশিষ্ট্যের কথা।

কক্সবাজার প্রেসক্লাবে সোমবার সন্ধ্যায় আয়োজন করা হয় কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক হেলাল উদ্দিন চৌধুরীর শোক সভা।

এতে সভাপতিত্ব করেন প্রেস ক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী।সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য বদিউল আলম,এস এম আমিনুল হক চৌধুরী, আতাহার ইকবাল, জেলা জজ আদালতের পি পি ফরিদুল আলম, কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহাবুবুর রহমান, সিনিয়র সাংবাদিক মুহম্মদ নুরুল ইসলাম, তোফায়েল আহমেদ,মমতাজ উদ্দিন বাহারি,মুহম্মদ আলী জিন্নাত,আব্দুল কুদ্দুস রানা।

কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের যৌথ আয়োজনে অনুষ্ঠিত শোক সভা আগে প্রেসক্লাব প্রাঙ্গণে বিকেলে খতমে কোরআন,দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ