Thursday, June 13, 2024

ওরা ৯ জন হলে আমরা ৯০ জন- রামুর বিশাল জনসভায় এমপি কমল

মুরাদ মাহমুদ চৌধুরী:

সংসদ নির্বাচনে কক্সবাজার -রামু-ঈদগাঁহ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের বসন্তের কোকিল আর শীতের পাখি আখ্যা দিয়ে সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেছেন,করোনা,বন্যাসহ মানুষের দুঃসময়ে দলের মনোনয়ন প্রত্যাশী ৯ জনের কেউ মানুষের পাশে ছিলো না। অন্যদিকে বিএনপি নেতারাও কেউ পাশে ছিলো না। মানুষের সংকটে, সুখে দুঃখে তিনিই কাছে ছিলেন বলে দাবী করেন। সে কারনেই সংসদ নির্বাচনে জনগন তার সাথে থাকবে বলেন। এমপি কমল শনিবার বিকেলে রামু খিজারী হাইস্কুল মাঠ প্রাঙ্গনে আয়োজিত বিশাল জনসভায় এসব কথা বলেন।

তিনি বলেন, মনোনয়ন প্রত্যাশীরা কেবল দলের এমপির বদনাম করে দলের জনপ্রিয়তা নষ্ঠ করতে চায়। কিন্তু লাখো মানুষের উপস্থিতি প্রমান করেছে নৌকার বিজয় সুনিশ্চিত। তিনি বলেন, ওরা ৯ জন হলে আমরা ৯০ জন, ওরা ৯ হাজার হলে আমরা ৯ লাখ। এসময় তিনি সমবেত মানুষের কাছে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি চাইলে সকলে দু-হাত তোলে সায় দেয়। বক্তব্যে এমপি কমল নিজের বঈ ভাই সোহেল সরওয়ার কাজলকে রাজনৈতিক বেশ্যা বলে আখ্যায়িত করেন এবং তার বোন নাজনীন সরওয়ার কাবেরীরও তীব্র সমালোচনা করে বলেন,ফেইসবুকে লাইভ দিয়ে প্রতিটি সমস্যা আরো বাড়িয়ে দেয়। কেবল এমপির বোন বলে লোকজন তাকে অপমান করে না।

শনিবার বিকেলে রামু উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত হয় এ বিশাল জনসভ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি জাফর আলম চৌধুরী। এতে বক্তব্য রাখেন রামু উপজেলার ১১ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান এবং দলীয় নেতৃবৃন্দ। বক্তারা সকলেই জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নের জন্যে সাইমুম সরওয়ার কমলকে পুনরায় বিবেচনা করার দাবী জানান।

জনসভার বিশেষ আকর্ষন ছিল সাইমুম সরওয়ার কমল এমপির স্ত্রী সৈয়দা সেলিনা আক্তার। যিনি প্রথমবারের মতো প্রকাশ্যে কোনো জনসভায় বক্তব্য রাখেন। এমপি কমলের প্রতি মানুষের ভালবাসা এবং সমর্থনের জন্য তিনি কৃতজ্ঞতা জানান। দুপুরের পর থেকে রামুর ১১টি ইউনিয়ন থেকে মিছিল আসতে থাকে। একসময় কানায় কানায় পূর্ণ হয়ে যায় রামু স্টেডিয়াম চত্ত্বর। এই জনসভায় ৭০হাজারেরো বেশি মানুষের সমাগম হয়েছে বলে আয়োজকরা জানান। যদিওবা এই আয়োজন ছিল রামু উপজেলার আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে, মূলত এটি ছিল এমপি কমলের নির্বাচনী জনসভা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ