Thursday, June 13, 2024

টেকনাফে বিজিবি-র‌্যাব-পুলিশের জালে মাদক’সহ আটক ৩

নোমান অরুপ, টেকনাফ :

কক্সবাজারের টেকনাফে বিজিবি র‌্যাব ও পুলিশ পৃথকভাবে অভিযান পরিচালনা করে ৬১ হাজার ৬শ পিস ইয়াবা ও দেড়শ সিগারেটের কাটুনসহ তিনজন মাদক কারবারিকে আটক করা হয়। এসময় একটি প্রাইভেট কার ও সিএনজি জব্দ করা হয়।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্যগুলো নিশ্চিত করেন টেকনাফ ২ (বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মহিউদ্দীন আহমেদ, র‌্যাব-১৫ এর অতিঃ পুলিশ সুপার সিঃ সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী ও হোয়াইক্যং হাইওয়ে থানার (পরিদর্শক) কাইয়ুম উদ্দিন চৌধুরী।

২ বিজিবি অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থেকে কক্সবাজারাগমী সন্দেহভাজন একটি প্রাইভেটকার তল্লাশি করে চালকের স্বীকারোক্তি অনুযায়ী অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ২০ হাজার পিস ইয়াবাসহ হোয়াইক্যং ইউপি’র নয়াপাড়া এলাকার সৈয়দ হোছনের ছেলে মাসুদ নামের এক কারবারিকে আটক করা হয়।

র‌্যাব-১৫ অধিনায়ক নিশ্চিত করেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোয়াইক্যং ইউপির মহেশখালী পাড়ায় অভিযান চালিয়ে ৪১ হাজার ৬শ পিস পিস ইয়াবাসহ মৃত সোনা আলী’র ছেলে হোছেন আলী ওরফে পুতিয়া’কে আটক করে।

অপরদিকে উপজেলার হোয়াইক্যং হাইয়য়ে থানা পুলিশের তল্লাশিতে দেড়শ কাটুন বিদেশী সিগারেটসহ আলী হোছনের ছেলে ইলিয়াছ উদ্দিনকে গ্রেফতার করা হয়।

কর্মকর্তারা আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের পর মাদকসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ