Thursday, June 13, 2024

গোল পাননি মেসি, ড্র করলো মায়ামি

টিটিএন ডেস্ক:

যুক্তরাষ্ট্রে যাওয়ার পর থেকে প্রতি ম্যাচেই গোল পেয়ে আসছিলেন মেসি। কেউ তাকে রুখতেই পারছিল না। অবশেষে থামলেন আর্জেন্টাইন তারকা। সেই সঙ্গে থামলো ইন্টার মায়ামির জয়রথ। মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে নাশভিলের সঙ্গে গোলশূন্য ড্র করেছে মায়ামি।

মেসি আসার পর এই প্রথম জয় ছাড়া মাঠ ছাড়লো দলটি। ১০ ম্যাচ পর গোলশূন্য কাটালেন বিশ্বকাপজয়ী তারকা।ম্যাচে দুটি ফ্রি কিক নিয়েছেন মেসি। ৬০ মিনিটে নেওয়া শট আটকে দেন নাশভিলে গোলকিপার, আর ৮২ মিনিটের ফ্রি কিক বাধা পায় রক্ষণে। এছাড়া দুটি গোলের সুযোগও তৈরী করেছিলেন ‘এলএমটেন’।

ম্যাচে বল দখলের লড়াইয়ে অবশ্য এক তরফা দাপট ছিল মায়ামির। ম্যাচের ৭০ শতাংশ সময় নিজেদের পায়ে বল রেখেছেন মায়ামি খেলোয়াড়রা। জাল লক্ষ্য করে শট নিয়েছিলেন ১৩টি। কিন্তু গোল আদায় করতে পারেননি।

ম্যাচে ৩৪তম মিনিটে প্রথম সুযোগ পায় মায়ামি। তবে মাঝমাঠ থেকে মেসির বাড়ানো বলে সুযোগ কাজে লাগাতে পারেননি টেলর। ৪৪তম মিনিটে মেসির বাড়ানো বল বাইরে মেরে আরেকটি সুযোগ নষ্ট করেন এই তারকা।

মেসি প্রথম সুযোগ পায় ৬১তম মিনিটে। তবে প্রায় ২২ গজ দূর থেকে মেসির ফ্রি কিক ঠেকিয়ে দেন নাশভিলের গোলকিপার এলিয়ট পানিকো। ম্যাচের যোগ করা সময়ে মেসির আরেকটি সুযোগ রুখে দেন নাশভিলে গোলকিপার।

গোলশূন্য সমতার ম্যাচটি ইন্টার মায়ামির প্লে-অফ ওঠার স্বপ্নে বড় ধাক্কা। ২৪ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে ১৫ দলের মধ্যে ১৪তম স্থানে আছে মায়ামি। প্লে-অফের পজিশন নয় নম্বরে যাওয়া মায়ামির জন্য বেশ কঠিন হয়ে গেল।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ