Thursday, June 13, 2024

জুলাই মাসেই আসছে জেলা যুবলীগের কমিটি: পদ প্রত্যাশী ৪০ জনের জীবন বৃত্তান্ত জমা

নিজস্ব প্রতিবেদক:

জুলাই মাসেই কক্সবাজার জেলা যুবলীগের কমিটি আসছে, সবকিছু ঠিকঠাক থাকলে ২৫ জুলাইয়ের পরই ঘোষনা হতে পারে জেলা যুবলীগের আহবায়ক কমিটি।

কেন্দ্রীয় যুবলীগের একটি সূত্র এমনটাই ইঙ্গিত দিয়েছে। সূত্রটি বলছে একজন আহবায়ক এবং তিন জন যুগ্ম-আহবায়ক করে কমিটি হতে পারে, বাকীরা সদস্য থাকবে।

তবে কমিটির আকার খুব বড় হবে না বলে জানা গেছে। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ২৫ জুলাই বিদেশ থেকে ফিরবেন, তিনি ফেরার পরপরই কমিটি ঘোষনা হতে পারে বলে সূত্রটি জানিয়েছে।

এদিকে জেলা যুবলীগের আহবায়ক পদে ১০ জন এবং যুগ্ম-আহবায়ক পদে ৩০ জনসহ মোট ৪০ জন পদ প্রত্যাশী জীবন বৃত্তান্ত জমা দিয়েছে বলে জানা গেছে।

আহবায়ক পদে যে দশ জন জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন তারা হলেন, সদ্য সাবেক কমিটির সভাপতি সোহেল আহমেদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা বেন্টু দাশ, ঈদগাঁও এলাকার যুবনেতা জাহাঙ্গীর আলম জানু, যুবলীগ নেতা সোয়েব ইফতেখার, জাহিদ ইফতেখার জিশান, সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু, জেলা যুবলীগের সাবেক সহ সভাপতি মোহাম্মদ শহীদুল্লাহ, রামু উপজেলা যুবলীগের সদ্য সাবেক সভাপতি ও রামু উপজেলার সাবেক চেয়ারম্যান রিয়াজুল আলম ও চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদ উদ্দিন।

গেলো ৮ জুন কক্সবাজার জেলা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করে কেন্দ্রীয় যুবলীগ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ