Thursday, June 13, 2024

চাল চুরির অভিযোগে ইউপি সদস্য আটক

টিটিএন ডেস্ক:

সুনামগঞ্জে ঈদ উপলক্ষে বিতরণকৃত ভিজিএফের চাল চুরির অভিযোগে শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের ইউপি সদস্য আবদুর রাজ্জাক নামে একজনকে আটক করা হয়েছে।

এলাকাবাসী জানায়, শনিবার রাত ২টার দিকে আটগাঁও ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবদুর রাজ্জাক সাড়ে সাত বস্তা চাল নিজের বাড়িতে নিয়ে যান। বিষয়টি স্থানীয়রা চাল বিতরণের দায়িত্বে থাকা ট্যাগ কর্মকর্তা কালিপদ দাস অবগত হওয়ার পর তিনি ইউপি সদস্যের বাড়ি থেকে ওই চাল জব্দ করেন। এরপর রাতেই ইউপি সদস্যকে নিয়ে এসে শাল্লা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ট্যাগ কর্মকর্তা কালিপদ দাস বলেন, ঈদুল আজহা উপলক্ষে অসহায় ও অতিদরিদ্রদের মধ্যে ভিজিএফের চাল বিতরণ শুরু হয়েছে। চাল বিতরণে অনিয়ম ও দুর্নীতি করে আটগাঁও ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবদুর রাজ্জাক সাড়ে সাত বস্তা চাল নিজের বাড়িতে রেখেছেন। পরে স্থানীয়রা এই ওয়ার্ডের দায়িত্বে থাকা কালিপদ দাসকে জানান। তিনি চাল জব্দ করেন এবং ইউপি সদস্যকে শাল্লা থানার পুলিশের হেফাজতে দেন।

শাল্লা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, চাল চুরির অপরাধে আটগাঁও ইউনিয়নের ইউপি সদস্য আবদুর রাজ্জাকের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। আসামিকে সুনামগঞ্জ আদালতে সোপর্দ করা হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ