Thursday, June 13, 2024

“সারা দেশ থেকে খেলোয়াড় তৈরীর উদ্দেশ্যে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা”

সংবাদ বিজ্ঞপ্তি:

সারা দেশ থেকে খেলোয়াড় তৈরীর উদ্দেশ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাথমিক, ইউনিয়ন ও কলেজ পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট চালু রেখেছে বলে মন্তব্য করেছে রামুর গর্জনিয়া ইউনিয়নের পোয়াঙ্গেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জেলা ছাত্রলীগ নেতা হাফিজুল ইসলাম চৌধুরী।

রোববার (১৮ জুন) বিকেলে কচ্ছপিয়া ইউনিয়নের ঐতিহ্যগত জয়নাল আবেদীন মেম্বার গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২৩ এর দ্বিতীয় রাউন্ডের সমাপনী খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন-স্থানীয় পর্যায়ে খেলোয়াড় তৈরী হলে নিজ নিজ এলাকার জন্য সৌভাগ্য। সেই লক্ষে সবাইকে কাজ করতে হবে। শরীর ও মন সুস্থ রাখতে হলে ক্রীড়ার বিকল্প নেই। পড়ালেখার পাশাপাশি ফুটবল ও ক্রীকেট খেলায় গুরুত্ব দিলে তরুণ ও যু্বকেরা অপকর্মে জড়াতে পারবে না বলে যোগ করেন হাফিজুল ইসলাম চৌধুরী।

এসময় ফুটবল টুর্ণামেন্ট উদযাপন কমিটির চেয়ারম্যান জয়নাল আবেদীন মেম্বার, সদস্য সচিব ইউপি সদস্য শাকিল সিকদার, যুবলীগ নেতা আব্দুস শুক্কুর, রামু উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইমাদ সিকদার, সদস্য মেহেদি হাসান, গর্জনিয়ার ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ