Thursday, June 13, 2024

কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে আর্ন্তজাতিক মানের বিশেষ কারাতে প্রশিক্ষণ

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে আর্ন্তজাতিক মানের বিশেষ কারাতে প্রশিক্ষণ। জাপান কারাতে এসোসিয়েশন ওয়ার্ল্ড ফেডারেশন বাংলাদেশ এর কক্সবাজার ব্রাঞ্চের উদ্যোগে এই বিশেষ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

বুধবার (২২ মে) সকালে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম ইনডোরে এই প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান। একই দিন বিকেলে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্য শৈ হ্লা।

কক্সবাজার ইউনাইডেট কারাতে ক্লাবের সভাপতি এডভোকেট গোলাম ফারুক খান কায়সারের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে অতিথি ছিলেন কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন, বাংলাদেশ কারাতে ফেডারেশনের রেফফি চেয়ারম্যান সেন্সি টুলু শামস, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, কক্সবাজার কারাতে এসোসিয়েশনের সভাপতি সিরাজুল হক।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন জাপান কারাতে এসোসিয়েশন ওয়ার্ল্ড ফেডারেশন বাংলাদেশ এর কক্সবাজার ব্রাঞ্চের সভাপতি উদয় শংকর পাল মিঠু।

বিশেষ এই কারাতে সেমিনারে প্রশিক্ষণ দেন সাবেক জেকে কাতা বিশ্ব চ্যাম্পিয়ন ও তিন বারের জেকে অল কুমিতে চ্যাম্পিয়ন শিহান কাটসুতোশি শিনা। প্রশিক্ষণে সকল কারাতে ক্লাবের প্রশিক্ষক ও ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ