Thursday, June 13, 2024

কক্সবাজার স্টুডেন্টস ফোরামের (চুয়েট) এর নতুন কমিটি গঠিত: সভাপতি প্রিন্স, সম্পাদক জিহাদ

সংবাদ বিজ্ঞপ্তি:

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এ অধ্যয়নরত কক্সবাজার জেলার শিক্ষার্থীদের সংগঠন কক্সবাজার স্টুডেন্টস ফোরামের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) চট্টগ্রামের সিপিডিএল বু বু ওয়ার্ল্ড এর কনভেনশন হলে বার্ষিক সাধারণ সভা আয়োজিত হয়। এসময় ১৮ ব্যাচের বিদায় ও ২২ ব্যাচের নবীন বরণের আয়োজন করা হয়। এতে ২০২৩-২৪ বর্ষের কার্যকরী কমিটি ঘোষণা করেন সংগঠনটির বিদায়ী সভাপতি ফয়েজ উল্লাহ।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন কক্সবাজার সদর উপজেলার বাসিন্দা ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাগীব ইশরাক প্রিন্স এবং সাধারণ সম্পাদক হিসেবে একই উপজেলার আরবান এন্ড রিজিওনাল প্লানিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আব্দুর রহমান জিহাদ।

এছাড়াও তানবীর আহমেদ, মাহমুদ হাসান মাশুক,তওফিক মাহমুদ, অরিজিৎ ধর,সালমান মুনতাসির ইশরাক,নওশাদ হাবিব, তাশদীদ রাবিব অহিন, আফরা সানিয়া খান, আসমা সাদিয়া খান সহ-সভাপতি, মোহাম্মদ আবু জাফর কোষাধ্যক্ষ, সাইমুল ইসলাম ফরহাদ সাংগঠনিক সম্পাদক এবং অফিস সেক্রেটারি হিসেবে ইউসুফ মোহাম্মদ রাকিব উদ্দিন নির্বাচিত হন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ইলেকট্রনিক এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক নুরশাদুল মামুন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের সম্মানিত অ্যালামনাই ইঞ্জি. জাবেদ উদ্দীন এবং ফোরামের পূর্ববর্তী ব্যাচের সাবেক সভাপতি সহ অন্যান্য।

২০ ব্যাচের শিক্ষার্থী ফরহাদ ও জাফরের সঞ্চালনায় কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনষ্ঠানের সূচনা করেন ২০ ব্যাচের শিক্ষার্থী শামীম আশরাফ। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানে আমন্ত্রিত প্রধান অতিথি অধ্যাপক নুরশাদুল মামুন, বিশেষ অতিথি সম্মানিত প্রকৌশলী জাবেদ উদ্দীন। সর্বশেষ নতুন কার্যকরী কমিটি ঘোষণা করেন বিদায়ী সভাপতি ফয়েজ উল্লাহ এবং বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুল্লাহ ইমরান দিনার

নবনির্বাচিত সভাপতি রাগীব ইশরাক প্রিন্স বলেন, “কক্সবাজার স্টুডেন্টস ফোরাম প্রতিষ্ঠালগ্ন থেকে সকল শিক্ষার্থীদের জন্য মানসম্মত শিক্ষা নিশ্চিত করণে এবং নৈতিক মূল্যবোধ শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দিতে সবসময় নিরন্তর ভাবে কাজ করে যাচ্ছে।”

নবনির্বাচিত সেক্রেটারি আব্দুর রহমান জিহাদ বলেন, কক্সবাজারের বিভিন্ন স্কুল এবং কলেজে ফ্রি ক্লাস ও উচ্চশিক্ষা সম্পর্কে সেমিনার আয়োজন করে থাকে আমাদের এই সংগঠন।প্রতিবছর ইঞ্জিনিয়ারিং গুচ্ছ ভর্তি পরীক্ষায় চুয়েটে আগত শিক্ষার্থীদের জন্য গৃহীত বিভিন্ন কর্মসূচী আমাদের ফোরাম বাস্তবায়ন করে থাকে- যার মধ্যে ফ্রি বাস সার্ভিস অন্যতম

অনুষ্ঠানের শেষে নব-নির্বাচিত সভাপতিকে চুয়েটে অধ্যয়নরত কক্সবাজার স্টুডেন্ট ফোরামের সদস্যরা ফুল দিয়ে বরন করে নেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ