Thursday, June 13, 2024

আমি আমৃত্যু পেকুয়াতেই থাকবো :ড. সজীব

প্রেস বিজ্ঞপ্তি :

আসন্ন পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী দোয়াত কলম প্রতীকের ড. মোহাম্মদ আশরাফুল ইসলাম সজীব ১৫ মে (বুধবার) সকাল মগনামা ইউনিয়নের
কুমপাড়া, বাইন্যারঘোনা, বাজারপাড়া, পশ্চিম বাজারপাড়া, ফুলতলা, মিয়াজিপাড়া, নাপিতপাড়া, মগঘোনা এবং পশ্চিমকুল এলাকায় সর্বদলীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে গণসংযোগ করেছেন।

পশ্চিমকুল এবং মগঘোনায় অনুষ্ঠিত পৃথক পৃথক পথসভায় ড. মোঃ আশরাফুল ইসলাম সজীব বলেন, আমার জন্মস্থান মগনামার মানুষের জীবনমান উন্নয়নে এবং পিতৃঋণ শোধ করতে আপনাদের কাছে এসেছি। দীর্ঘদিনের অবহেলিত মগনামা ইউনিয়নের রাস্তাঘাটের উন্নয়ন এবং জনগণের জন্য সামগ্রিক উন্নয়নে কাজ করতে চাই।

আমি এই মাটির সন্তান। আমার পিতাকে দেওয়া কথা রাখতে এবং আপনাদের সেবা করতে এখানে এসেছি। এই জনপদকে ঘিরে আমার উন্নয়ন অগ্রযাত্রার স্বপ্ন বাস্তবায়নে আপনাদের সাথে চাই।

উক্ত পথসভায় বক্তব্য রাখেন, মগনামা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খায়রুল এনাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেসি সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এসময় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়াত কলম প্রতীকে ড.মোঃ আশরাফুল ইসলামের পরিবারের পক্ষে ভোট প্রার্থনা করেন দৈনিক কক্সবাজার সম্পাদক ফাতেমা জাহান, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, কক্সবাজার পৌর আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম এবং আশরাফুল ইসলাম সজীবের স্ত্রী ডাঃ নাজিয়া আফরিন তাহি সহ পরিবারের সদস্যবৃন্দ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ