Thursday, June 13, 2024

কুতুবদিয়ায় অটোরিকশার ধাক্কায় ২ শিশু আহত

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের কুতুবদিয়ায় অটোরিকশার ধাক্কায় ২ শিশু গুরুতর আহত হয়েছে।

শবিবার বিকাল সাড়ে ৫ টার দিকে উত্তর ধূরুং ইউনিয়নের উত্তরণ বিদ্যানিতেন স্কুলের সামনে এ সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে। দুর্ঘটনায় দুই শিশু গুরুতর আহত হয়। আহতরা হলেন, উত্তর ধূরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়ার নেজাম উদ্দিনের শিশু পুত্র রেজাউল করিম(৫) ও একই এলাকার মোহাম্মদ ইউনুছের মেয়ে মোছাম্মদ মাহি আকতার(৯)।

প্রত্যক্ষদর্শী মোহাম্মদ মামুনুর রশিদ জানান, উত্তরণ বিদ্যানিকেতন স্কুলের সামনে দক্ষিণ দিক থেকে আসা একটি অটোরিকশা রাস্তার পাশে থাকা দুই শিশুকে ধাক্কা দেয়, এতে ২শিশু গুরুতর আহত হয়। আহত অবস্থায় দুই শিশুকে উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়।

কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডাক্তার নাঈমা তাবাসসুম রনি জানান, আহত দুই শিশুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে, শিশু রেজাউল করিম হাতের আঘাত গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে। মাহিকেও এক্সরে দিতে হবে বলে জানান তিনি।

উত্তর ধূরুং ইউপি সদস্য ইমরুল ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিকালে অটোরিকশার ধাক্কায় দুই শিশু আহত হওয়ার খবর পেয়ে তাদেরকে কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। দুই শিশু আপন মামাতো- ফুফাতো ভাইবোন। শিশু রেজাউল করিমের মা মারা যাওয়ার পর নানার বাড়িতে থাকতেন বলে জানান তিনি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ