Thursday, June 13, 2024

চকরিয়ায় সাড়ে ১২ লাখ ইয়াবা ফেলে পালিয়ে যাওয়া সেই কারবারি গ্রেপ্তার

সাইফুল ইসলাম সাইফ

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের উপস্থিতি টের পেয়ে সাড়ে ১২ লাখ পিস ইয়াবা রেখে পালিয়ে যাওয়া মোহাম্মদ শাহাজান (২৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে টেকনাফ সদরের রেঙ্গুল বিল নামক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত যুবক শাহাজান কক্সবাজার সদর পোকখালীর বদিউল আলমের ছেলে।

গত সোমবার (২৯ এপ্রিল) বেলা ১২ টার দিকে প্রায় ১১ ঘন্টা অভিযান শেষে চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলীর সার্বিক নেতৃত্বে পুলিশের টিম উপজেলার খুটাখালী মেধের নদীতে জেলের ছদ্মবেশে অবস্থান নিয়ে ফিশিং বোট থেকে সাড়ে ১২ লাখ ইয়াবা জব্দ করেন।একইদিন  বিকাল ৪টায় এ সফল অভিযান নিয়ে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার মাহফুজুল ইসলাম।

এসময় চকরিয়া সদর সার্কেল এএসপি মো. রকীবুর রাজা, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন এবং চকরিয়া থানায় গ্রেপ্তারকৃত মোহাম্মদ শাহাজানকে প্রধান আসামি করে এবং ৪-৫ জনকে অজ্ঞাত দেখিয়ে মাদক আইনে মামলা রুজু হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী জানান- ঘটনার দিন পুলিশের উপস্থিতি টের পেয়ে সাড়ে ১২ লাখ পিস ইয়াবা ফেলে পালিয়ে যায় গ্রেপ্তার শাহাজান সহ আরো কয়েকজন মাদক ব্যবসায়ী। এরপর থেকে মামলার শাহাজানকে ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছিল। অবশেষে তাকে টেকনাফ থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীকে আদালতে পাঠানো হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ