Thursday, June 13, 2024

যারা মনোনয়ন বোর্ডের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলছেন তারা কতটুকু যোগ্য – সভাপতি সাদ্দাম

নিজস্ব প্রতিবেদক:

জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেছেন কক্সবাজার পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মাহাবুবুর রহমানকে যোগ্য মনে করেছেন বলে প্রধানমন্ত্রী নৌকা প্রতীক দিয়েছেন। যারা নৌকা প্রতীক দেয়া নিয়ে মনোনয়ন বোর্ডের যোগ্যতার প্রশ্ন তুলছেন তাদের আগে নিজেদের যোগ্যতা যাচাই করতে বলেছেন জেলা ছাত্রলীগ সভাপতি।

তিনি শুক্রবার (০২জুন) আগামী ১২ জুন কক্সবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মাহাবুবুর রহমান চৌধুরী’র সমর্থনে ওয়ার্ড ভিত্তিক প্রচারণা অংশ হিসেবে ৮নং ও ৯নং ওয়ার্ড সংলগ্ন গোলদিঘির পাড় এলাকা, বৈদ্যঘোনা, ঘোনারপাড়া শংকর মট এলাকায় প্রচারণা শেষে তাৎক্ষণিক পথ সভায় এই প্রতিক্রিয়া জানান৷

তিনি আরো বলেন মাহাবুবুর রহমান চৌধুরী আজকে একদিনের নয়।পৌর ছাত্রলীগ থেকে জেলা ছাত্রলীগ, যুবলীগে সম্মুখ সারিতে নেতৃত্ব দিয়ে জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে থেকে দীর্ঘ সময় কাউন্সিলর ও প্যানেল মেয়র হয়ে পরবর্তীতে সফলতা সাথে দীর্ঘ তিন বছর ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন। তাই তাকে অযোগ্য কিংবা বহিরাগত বলে মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টির কোন সুযোগ নেই।

নৌকা প্রতীক বঙ্গবন্ধু’র প্রতীক, নৌকা প্রতীক প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক। তাই মাহাবুবুর রহমানের নৌকাও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র দেয়া নৌকা। এই প্রতীক সাধারণ মানুষের প্রতীক, তাই আগামী ১২ই জুন ভোট বিপ্লবের মাধ্যমে সাধারণ মানুষ এই অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানাবেন বলে মন্তব্য করেন সভাপতি সাদ্দাম ।

এসময় ছাত্রলীগ সভাপতি বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে বর্তমান আওয়ামী সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন। মেয়র প্রার্থী মাহাবুবুর রহমান চৌধুরীর নৌকা প্রতীকের লিফলেট ও উন্নয়নের নানা ফিরিস্থি পৌছে দেন।

এছাড়াও বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকাকে বিজয় করতে পৌরবাসীর প্রতি উদাত্ত আহবান জানান ছাত্রলীগ সভাপতি এসএম সাদ্দাম হোসেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ