Thursday, June 13, 2024

ছাত্রলীগের নেতৃত্ব আমাকে এতদূর এনেছে, মাতারবাড়িতে ছাত্রলীগের মিলনমেলায়: এমপি আশেক

মহেশখালী প্রতিনিধি :

মাতারবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত প্রাক্তন ও বর্তমান ছাত্রলীগের মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক বলেন, “রাজনৈতিক পরিবারে আমার জন্ম হলেও চট্টগ্রাম সরকারি কর্মাস কলেজের ছাত্রলীগের নেতৃত্ব আমাকে এতদূর আসতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্য তিঁনি বলেন, ছাত্রলীগকে পরিচ্ছন্ন রাজনীতি করতে হবে। বইখাতা কলমের সাথে সম্পৃক্ততা থাকতে হবে, শিক্ষক ও পিতামাতার কাছে হতে হবে আদর্শ সন্তান। একমাত্র মেধাবী ও আদর্শবান ছেলেদের সংগঠন ছাত্রলীগ।”

শুক্রবার সন্ধ্যায় মাতারবাড়ি কিং অব কনভেনশন হলে মাতারবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহারিয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত মিলনমেলায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মাস্টার রুহুল আমিন, মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি.এম ছমি উদ্দিন, সাধারণ সম্পাদক ও মাতারবাড়ি ইউপি চেয়ারম্যান এস.এম আবু হায়দার, সাবেক জেলা পরিষদ সদস্য মাস্টার রুহুল আমীন, উপজেলা মহিলা লীগের সভাপতি মশরফা জান্নাত, উপস্থিত ছিলেন অনুসন্ধানী সাংবাদিক ও তরুণ রাজনীতিবিদ সালাহ্ উদ্দিন হেলালী (কমল) বক্তব্য রাখেন, মাতারবাড়ি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত ইকবাল মুরাদ।

মাতারবাড়িতে ছাত্রলীগের মিলনমেলা

সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহেশখালী উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির আহ্বায়ক জসিম উদ্দিন বিজয়, যুগ্ম আহ্বায়ক মুজিবুল হাসান মুজিব, যুগ্ম আহ্বায়ক মো. শাহনেওয়াজ, যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল কাইয়ুম, যুগ্ম আহ্বায়ক শাকিলুর রহমান, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিজান ও যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম সহ কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কাইছারুল ইসলাম কায়েস, মাতারবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কামরুল হাসান হানিফ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান ও মাতারবাড়ি ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামীলীগ- ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সাবেক ও বর্তমান নেতৃত্বরা।

পরে অতিথিরা সংবর্ধিত ছাত্রলীগের উপজেলা আহ্বায়ক কমিটি ও মাতারবাড়ি ছাত্রলীগের প্রাক্তন নেতাকর্মীদের হাতে ক্রেস্ট তুলেদেন। এসময় আয়োজকদের পক্ষ থেকে অতিথিদেরও সংধর্ধিত ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এছাড়া একইদিন বিকেলে মাতারবাড়ি পুরান বাজারস্থ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইসমাঈল নূর স্টেডিয়ামে প্রাক্তন ও বর্তমান ছাত্রলীগদের নিয়ে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এতে অংশ নেয় বিজয়ের ৭১ ফুটবল একাদশ, বঙ্গবন্ধু ফুটবল একাদশ, অমর একুশে ফুটবল একাদশ, শেখ রাসেল ফুটবল একাদশ নামে ৪টি দল। এদের মধ্যে চলে ফুটবল খেলা। পরে প্রতিযোগিতামূলক খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলকে পুরষ্কৃত করা হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ