Thursday, June 13, 2024

কুতুবদিয়ায় গরুর লড়াইয়ে জিতে গরুর মালিকের মৃত্যু

কুতুবদিয়া প্রতিনিধি :

কুতুবদিয়ায় বলী খেলায় গরুর লড়াইয়ে জেতার পর খুশিতে আত্মহারায় স্ট্রোক করেন আবু তাহের মিস্ত্রি নামের এক ব্যক্তি। দ্রুত হাসপাতালে নেয়া হলেও চিকিৎসক জানালেন মৃত। সোমবার (২৯ মে) দুপুর একটার দিকে ঘটে এই ঘটনা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল থেকে বড়ঘোপ অমজাখআলী গ্রামে ঐতিহ্যবাহি বৈশাখী মেলা ও গরুর লড়াই চলছিল। বড়ঘোপ মুরালিয়া গ্রামের বাসিন্দা আবু তাহের মিস্ত্রি(৫০) বলী খেলায় গরুর লড়াইয়ে প্রতিযোগীতার জন্য পৈত্রিক বাড়ি মহেশখালী মাতারবাড়ি থেকে ভাতিজার ষাঁড় নিয়ে আসেন।

খেলায় সকাল ১১টার দিকে ষাঁড়টি বিজয় লাভ করলে ঢোল বাদ্য বাজিয়ে বিভিন্ন এলাকা ঘুরে আলী আকবর ডেইল কুমিরাঘোনা ঘাটে তুলে দেন ষাঁড়। দুপুর ১ টার দিকে স্থানীয় মুরালিয়া বাজারে হঠাৎ তিনি স্ট্রোকে আক্রান্ত হন।দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা: মোহাম্মদ শরিফুল ইসলাম তাকে মৃত ঘোষনা করেন। তার পিতার নাম জেবরমূলক।

বলী খেলা আয়োজক কমিটির পরিচালক আবুল কালাম বলেন, খেলায় আবু তাহের মিস্ত্রির ষাঁড়টি লড়াইয়ে প্রথম পুরুষ্কার লাভ করে। বিভিন্ন পুরুষ্কারের সাথে নগদ ৭ হাজার টাকাও দেয়া হয় পুরুষ্কার হিসেবে। দুপুরে তার মৃত্যুর খবর পান তারা। তিনি মুরালিয়া গ্রামে শশুর বাড়ির পাশে বাড়ি করে বসবাস করে আসছিলেন বলে জানান তিনি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ