শনিবার, মে ২৭, ২০২৩

বস্তুনিষ্ট সংবাদ সবার আগে

জামিনে শীর্ষ রোহিঙ্গা ডাকাত কামাইল্ল্যা, রোহিঙ্গা শিবির জুড়ে আতংক

বিশেষ প্রতিনিধি: টেকনাফের আনসার ক্যাম্পে  হামলা চালিয়ে অস্ত্র ও বুলেট লুট মামলার আসামী, কথিত...

শিশু গৃহকর্মীকে হত্যার পর মরদেহ ফ্রিজে, অভিযুক্ত সুমা গ্রেফতার

মহেশখালী প্রতিনিধি: মহেশখালীর শিশু গৃহকর্মী মিফতাহ মণিকে চকরিয়ায় নির্যাতন করে হত্যা মামলার প্রধান আসামি...

টিটিএনে সংবাদ প্রকাশের পর সেতু পরিদর্শনে ইউএনও

নিজস্ব প্রতিবেদক কক্সবাজারের রামু উপজেলার বাঁকখালী নদীর উপর নির্মিত ২০০ ফুট লম্বা আতিক্কা বিবির...

কক্সবাজার পৌর নির্বাচনে নৌকার প্রার্থী মাবুর ৩৭ দফার ইশতেহার...

আব্দুর রশিদ মানিক : কক্সবাজার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মাহবুবুর রহমান...

সৌদি সফরের জন্য ক্ষমা চাইলেন মেসি

নিউজ ডেস্ক :

ক্লাবের অনুমতি ছাড়া সৌদি আরব সফরে গিয়ে বিতর্কের জন্ম দেন লিওনেল মেসি। সেজন্য তাকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করে পিএসজি।

এরপর এনিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। এবার নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চাইলেন মেসি।
সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক ভিডিওতে আর্জেন্টাইন ফরোয়ার্ড বলেন, ‘প্রথমত আমি আমার ক্লাব ও সতীর্থদের কাছে ক্ষমা চাই। আমি সত্যিই ভেবেছিলাম যে, ম্যাচের পর আমরা একদিন ছুটি পাব; যেমনটা সবসময়ই হয়ে থাকে। আমি সৌদি আরব সফর আগেই ঠিক করে রেখেছিলাম এবং তা বাতিল করার উপায় ছিল না। এর আগেই একবার বাতিল করতে হয়েছে। আমি যা করেছি তার জন্য আরও একবার ক্ষমাপ্রার্থী। ক্লাব কী করতে চায় সেই অপেক্ষায় আছি, আর কিছু না। ‘

গত কয়েকদিন এই ব্যাপারে মুখ খোলেননি মেসি। অবশেষে আজ কালো স্যুট পরে হাজির হলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার সৌদি সফর নিয়ে যে এতো কিছু হয়ে যাবে সেটা বুঝতে পারেননি তিনি। এখন দেখার বিষয় ক্ষমা চাওয়ার পর আর্জেন্টাইন ফরোয়ার্ডের নিষেধাজ্ঞার মেয়াদ পিএসজি কমিয়ে আনে কি না।

পর্যটন শুভেচ্ছাদূত হিসেবে গত সোমবার সপরিবারে সৌদি আরব সফরে যান। কিন্তু তার আগের দিনই লিগ ওয়ানে ম্যাচ হেরেছে পিএসজি। সেই ম্যাচে জ্বলে উঠতে পারেননি মেসি। এমন পরিস্থিতির মধ্যে তার সৌদি সফরে যাওয়া মেনে নিতে পারেননি ক্লাব প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি ও কোচ ক্রিস্তফ গালতিয়ের। আর্জেন্টাইন ফরোয়ার্ড সৌদিতে থাকাকালীনই শুনতে পান নিষেধাজ্ঞার খবর। তবে মেসির কাণ্ডে বেশ নাখোশ হয়েছেন পিএসজি ভক্তরাও। চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে পড়ার পর থেকেই মেসির প্রতি ক্ষোভের মাত্রাটা বেড়ে যেতে তাকে। তাই আগামী মৌসুমে মেসির পিএসজিতে থাকার বিষয়টি এখন অনেকটাই অনিশ্চিতের মুখে।

এদিকে লিগ ওয়ানে বেশ কদিন ধরেই অম্ল-মধুর সময় কাটাচ্ছে পিএসজি। যদিও ৩৩ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে তারা। পাঁচ ম্যাচ বাকি থাকলেও শিরোপা এখনো নিশ্চিত হয়নি।

Get notified whenever we post something new!

spot_img

Connect with Us

Legal Home is a basic legal learning platform in Bangladesh Legal Home.

আরও সংবাদ