Thursday, April 25, 2024

বিয়ে করলেন সালমান মুক্তাদির

বিনোদন ডেস্ক:

দেশের কনটেন্ট ক্রিয়েশন জগতের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ তিনি। ভক্ত-অনুসারীরা ধরেই নিয়েছিল, সহসা ছাদনাতলায় যাচ্ছেন না এই তারকা। তার কথাবার্তায়ও সে আভাস উঠে এসেছে বারংবার। না, শেষ পর্যন্ত আর ব্যাচেলর গল্পের নায়ক হয়ে থাকলেন না তিনি। বিয়ে করে শুরু করলেন দ্বৈত জীবন।

বলা হচ্ছে, ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদিরের কথা। রবিবার (৩০ এপ্রিল) তিনি বিয়ে করেছেন। স্ত্রীর সঙ্গে ধারণকৃত ছবি শেয়ার করে খবরটি সালমান নিজেই দিয়েছেন। তবে সঙ্গীর নাম-পরিচয় কিছু প্রকাশ করেননি।

মঙ্গলবার (২ মে) সালমান তার ফেসবুক অ্যাকাউন্টে কয়েকটি ছবি শেয়ার করেন। যেখানে তার সঙ্গে এক তরুণীকে দেখা গেছে। তারা দুজনেই রঙ মিলিয়ে সাদা পোশাক পরেছেন। ছবির ক্যাপশনে সালমান লিখেছেন, “সালমান মুক্তাদির’র সমাপ্তি- ৩০-০৪-২০২৩। সারা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী।”

সালমানের এই পোস্টে তার ঘনিষ্ঠজন, কনটেন্ট ক্রিয়েটররা শুভেচ্ছা-ভালোবাসা জানিয়েছেন। উপস্থাপক রাফসান সাবাব লিখেছেন, ‘যন্ত্রণাগ্রস্থ তোমার মন-মাথা দেখা থেকে সুদর্শনা সঙ্গীর দ্বারা তোমার হৃদয় জয় করে নেওয়া দেখছি, এর চেয়ে বেশি খুশির কিছু হতে পারে না। এটা নতুন এক গল্পের সূচনা হোক। ভালোবাসা, শান্তি আর আনন্দে থাকো। শুভেচ্ছা দুজনকে।’

কনটেন্ট ক্রিয়েটর ও শিক্ষক আয়মান সাদিক বলেছেন, ‘আমি কখনও ভাবিনি এই দিনটি দেখবো। তোমাদের আনন্দিত দেখে খুব ভালো লাগছে। দুজনের সুখি-শান্তিপূর্ণ এক যাত্রার জন্য শুভকামনা রইলো।’

উল্লেখ্য, সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেলের নাম ‘সালমান দ্য ব্রাউনফিশ’। ২০১২ সাল থেকে তিনি কনটেন্ট বানিয়ে আসছেন। ১৬ লাখের বেশি সাবস্ক্রাইবার রয়েছে তার চ্যানেলটিতে। ইউটিউব জগতে দেশের সফলতম কনটেন্ট ক্রিয়েটর তিনি। বলা হয়, তার নির্মিত কনটেন্ট দেখে কিংবা তাকে অনুসরণ করেই দেশে ইউটিউব-ফেসবুক কনটেন্ট ক্রিয়েশনের জোয়ার এসেছে। এজন্য অনেকে তাকে এই প্ল্যাটফর্মের ‘কিং’ বলে অভিহিত করেন। সালমান বেশ কিছু নাটকেও অভিনয় করেছেন।

 

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page