Thursday, April 18, 2024

মেসির হঠাৎ পোস্ট ঘিরে গুঞ্জন, শেষ পর্যন্ত সৌদিতেই যাচ্ছেন তিনি!

স্পোর্টস ডেস্ক :

পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাকি রয়েছে আর মাত্র দুই মাস। এরপরই ফ্রি এজেন্ট হয়ে যাবে লিওনেল মেসি। এরপর কোথায় যাবেন তিনি? স্পেন, সৌদি আরব, যুক্তরাষ্ট্র যাবেন নাকি নাকি পিএসজিতেই থাকছেন? এই প্রশ্নের উত্তর এখনও অজানা।

মেসির আগামী মৌসুমের গন্তব্য জানতে প্রায় প্রতিদিনই নতুন নতুন খবরের সৃষ্টি হচ্ছে। এবার তাহলে কী মেসি নিজেই সেই ইঙ্গিত দিয়ে দিলেন? ইন্সটাগ্রামে পোস্ট করা তার সর্বশেষ বার্তা ঘিরেই জল্পনা দানা বেঁধেছে। অনেকেই এই পোস্ট দেখে মনে করছেন, লিওনেল মেসির পরবর্তী গন্তব্য হতে চলেছে সৌদি আরব!

এই মুহূর্তে বিশ্ব ফুটবলের সেরা দুই তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি। রোনালদো ইতিমধ্যেই সৌদি আরবে ফুটবলে খেলছেন। লিওনেল মেসি সৌদি আরবের পর্যটন বিষয়ক শুভেচ্ছাদূত। ফলে সৌদি আরবের পর্যটনকে নিয়ে মাঝে-মধ্যেই সোশ্যাল মিডিয়াতে প্রচার চালান।

ইনস্টাগ্রামে মেসি সৌদি আরবকে নিয়ে একটি স্পন্সরড পোস্ট করেছেন। তার সর্বশেষ পোস্টে তিনি সৌদি আরবের ল্যান্ডস্কেপ নিয়ে আলোচনা করেছেন। বলা যায় প্রশংসাই করেছেন দেশটির সবুজায়ন নিয়ে। তার প্রশ্ন, অনেকেই ভেবেছিল সৌদি আরবে সবুজ নেই! মেসি সেই ভাবনাকে মিথ্যা প্রমাণ করার চেষ্টা করলেন।

অনেকেই এই পোস্টকে ঘিরে ভেবেছেন হয়ত সৌদি আরবেই যাওয়ার কথা বলেছেন মেসি! তবে আবার আরেকপক্ষ মনে করছে এটি মেসির হয়তো প্রচারেরই অংশ। উপরে নীল আকাশ এবং নিচে সবুজ ঘাস। একই সঙ্গে রয়েছে সারিবদ্ধ খেজুরগাছ।

এমন একটি ছবি দিয়ে মেসি লিখেছেন, ‘কে ভেবেছিল, সৌদি আরব এত সবুজ? যখনই পারি, আমি এই দেশের অপ্রত্যাশিত সৌন্দর্য উপভোগ করার জন্য সেখানে যেতে চাই।’

পিএসজির সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে এই বছরের জুনে। পিএসজির সঙ্গে সম্ভাব্য নতুন চুক্তি নিয়ে নতুন কোনও খবর নেই। এর মধ্যে মেসি বার্সেলোনায় ফিরতে পারেন বলে খবর রটেছে।

যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামিও তাকে পেতে মরিয়া। এছাড়া তাকে সৌদি আরবের ক্লাব আল-হিলালও প্রস্তাব দিয়েছে। এ সময়ে মেসির এই একটি পোস্ট বাড়িয়ে দিয়েছে তার সৌদি আরবে যাওয়ার জল্পনা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page