Wednesday, April 24, 2024

চকরিয়ায় ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

সাইফুল ইসলাম সাইফ,চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ভাবন কমিউনিটি ক্লিনিককে জাতিসংঘ’দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ হিসেবে স্বীকৃতি দেওয়ায় আনন্দ শোভা যাত্রা ও সমাবেশ করেছে উপজেলা ছাত্রলীগের সভাপতি আরহান মাহামুদ রুবেলের নেতৃত্বে ছাত্রলীগ।

বৃহস্পতিবার ২৫ মে বিকাল ৩টার দিকে পৌরশহরের থানার রাস্তার মাথা সিস্টেম কমল্পেক্স চত্বর থেকে এ আনন্দ শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জনতা শপিং টাওয়ারে গিয়ে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশ করেন ছাত্রলীগ।

সমাবেশে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু মুছা প্রধান অতিথির বক্তব্যেবলেন,দেশের প্রতিটা মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করা যাচ্ছেন। দেশের প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে কাজ করে যাচ্ছেন বঙ্গ বন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা।

চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরহান মাহামুদ রুবেলে বলেন,শেখ হাসিনার সরকার, শিক্ষা,কৃষি,স্বাস্থ্য সহ জনবান্ধব সরকার।তাই শেখ হাসিনা সরকার আবারো দরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের মৌলিক চাহিদা পূরণ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।চকরিয়া ছাত্রলীগ বলতে চাই,বিএনপি জামাত এবং শিবিররা চকরিয়ার মাটিতে কোন নাশকতা করতে পারবে না।করলে তার দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।স্থানীয় সংসদ জাফর আলমের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ আছি। এসময় উপজেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ সেলিম, কুমার টিঙ্কু দে, মোঃ সৌরভ,বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page