Tuesday, April 16, 2024

কুতুবদিয়ায় বিকাশে প্রতারণা: ৪১ হাজার টাকা উদ্ধার করে দিল পুলিশ

কুতুবদিয়া, প্রতিনিধি :

কুতুবদিয়ায় বিকাশ প্রতারণার ৪১ হাজার টাকা উদ্ধার করে দিল পুলিশ। গত মাসে নবাগত মাধমিক শিক্ষা কর্মকর্তার মোবাইল চুরি করে উপজেলার এক পেশাদার প্রতারক চোর এই টাকা হাতিয়ে নিয়েছিল। বুধবার রাতে উদ্ধারকৃত টাকা ফেরত পান ওই শিক্ষা কর্মকর্তা।

নবগত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজিম শরীফ জানান, তিনি উপজেলায় নতুন যোগদান করে জেলা পরিষদের ডাকবাংলোতে গত ১১ এপ্রিল রাত্রি যাপন করেন । রাতে জানালা দিয়ে তার মোবাইল ও মানিব্যাগ চুরি করে
নিয়ে যায়। পর দিন ১২ এপ্রিল তিনি বিকাশ করা রবি সীম তুলে দেখেন বিকাশে তার একাউন্টে রক্ষিত ৪১ হাজার ১৬০ টাকা উধাও হয়ে গেছে। মেসেজ দেখে তিনি কুতুবদিয়া থানায় একটি জিডি করেন। টাকা ফিরে পাওয়ায় তিনি পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

থানার এসআই জিয়া উদ্দিন বলেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার অভিযোগের
ভিত্তিতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন সূত্র ও স্থানীয় জনপ্রতিনিধির সহায়তায় পলাতক একজন পেশাদার চোর থেকে বিকাশ থেকে তুলে নেয়া টাকা উদ্ধার করে প্রাপককে বুধবার ফেরত দেয়া হয়েছে।

তিনি আরো জানান, কৈয়ারবিল ঘিলাছড়ি গ্রামের মোহাম্মদ আরফাত নামের পেশাদার চোর এই চক্রের মূল হোতা। সে অধিকাংশ সময় চট্টগ্রামে অবস্থান করায় তাকে ধরা যাচ্ছেনা। তবে তার অবস্থান সনাক্ত হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page