Saturday, April 13, 2024

শাপলাপুরে পেশাজীবী বৃত্তি পরীক্ষার সনদ ও পুরস্কার বিতরণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের মহেশখালীর শাপলাপুর উন্নয়ন পেশাজীবী সমবায় সমিতি লিমিটেডের আয়োজনে মেধা বৃত্তি’২৩ এর সনদ ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে অনুষ্ঠিত ওই আয়োজনে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।

এসময় তিনি এলাকার বিভিন্ন সামাজিক ও শিক্ষামুলক উন্নয়নের কথা স্মরণ করিয়ে দিয়ে বলেন, শাপলাপুরে টেকনিক্যাল কলেজসহ আরো অনেক কাজ করার পরিকল্পনা রয়েছে, তাই বাকী কাজগুলো করার জন্য নৌকা মার্কাকে পূণরায় বিজয়ী করার কোনো বিকল্প নেই।

এড. সোহেল রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল কবিরের সঞ্চালনায় শাপলাপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান।

গেলো ৮ ডিসেম্বর ২য় বারের মত ৩য়, ৪র্থ, ৫ম ও ৮শ্রেণীর এই বৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত হয়। একই দিন সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের উপসচিব ও চট্টগ্রাম মেয়রের একান্ত সচিব মো:আবুল হাসেম, ফেনীর যুগ্ম জেলা জজ আলী আক্কাস, চট্টগ্রাম হাজী মোহাম্মদ মুহসিন কলেজের সহকারী অধ্যাপক নুরুল ইসলামসহ অনেকেই।

সংগঠনটির সভাপতি সোহেল রানা জানান, ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয় শাপলাপুর উন্নয়ন পেশাজীবী সমবায় সমিতি, এরপর ২০২২ থেকে তারা বৃত্তি পরীক্ষা আয়োজনের উদ্যোগ নেয়। যেখান থেকে এলাকার মেধাবী শিক্ষার্থীরা উপকৃত হবে বলে তিনি আশা করেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page