Saturday, April 13, 2024

গত বিশ বছর শুধুই মানুষের মাঝে বিলিয়েছি- গর্জনিয়ায় কমল

হাফিজুল ইসলাম চৌধুরী:

কক্সবাজার ৩ (সদর-রামু ও ঈদগাও) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী সাইমুম সরওয়ার কমল বলেছেন- গত বিশ বছরে অনেক কষ্ট করেছেন। চাইলেই কোটি টাকার মালিক হতে পারতেন। তা না করে শুধুই বিলিয়েছেন মানুষের মাঝে।

শুক্রবার বিকেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গর্জনিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিশাল জনসভায় তিনি আরও বলেন- কক্সবাজার সদর, রামু ও ঈদগাও এর এই বিশাল উন্নয়ন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর সুনজরের কারণে। যেটা প্রত্যোক এমপির ভাগ্যে জুটে না। আগামীতে গর্জনিয়ায় আরো ব্যাপক উন্নয়ন হবে। রামু-উখিয়ারঘোনা-গর্জনিয়া সড়ক এবং শাহসূজা সড়ক চালু করতে হবে। প্রতিদ্বন্দ্বী বাকি প্রার্থীদের এলাকার মানুষ চিনেন না। তাদের পরিচিত হতেও দশটি বছর লাগবে।

গর্জনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবুর রহমান বাবুল চৌধুরীর সভাপতিত্বে জনসভায় বাংলাদেশ ডাক বিভাগের সাবেক মহাপরিচালক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোমেন চৌধুরী, গর্জনিয়ার কৃতি সন্তান আব্দুল মাজেদ সিকদারসহ অনেকে বক্তব্য রাখেন। তাঁরা প্রত্যেকে সাইমুম সরওয়ার কমলকে পুনরায় নির্বাচিত করার জন্য সর্বস্থরের জনতাকে অনুরোধ জানান। জনসভায় গর্জনিয়ার নয়টি ওয়ার্ড় থেকে আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে মিছিলে মিছিলে হাজার হাজার মানুষ অংশ নেয়। একই দিন সন্ধ্যায় পৃথকভাবে আয়োজিত কচ্ছপিয়া ও কাউয়ারখোপ ইউনিয়নের জনসভায় নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন সাইমুম সরওয়ার কমল।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page