Thursday, February 29, 2024
spot_img

জাফর হুমকি দিচ্ছে বলে অভিযোগ চকরিয়া-পেকুয়ার জনপ্রতিনিধিদের

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর নির্দেশে কল্যান পার্টির প্রার্থীর পক্ষে কাজ করতে গিয়ে স্থানীয় সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী জাফর আলমের হুমকির শিকার হচ্ছেন দাবী করে সংবাদ সম্মেলন করেছেন কক্সবাজার- ১ আসনের আওতাধীন বিভিন্ন ইউনিয়ন, উপজেলা এ পৌরসভার চেয়ারম্যানরা।

কক্সবাজারের চকরিয়া ও পেকুয়া উপজেলা নিয়ে গঠিত সংসদীয় এই আসনটি। বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে সাড়ে ৫ টায় চকরিয়ার একটি রেস্টুরেন্টে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় চকরিয়া পেকুয়া চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি সুরাজপুর মানিকপুরের ইউপি চেয়ারম্যান আজিমুল হক আমিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল অব. সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম এর পক্ষে কাজ করছেন। যেহেতু নৌকার প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে, তাই আমরা কাজ করছি ইবরাহিমের পক্ষে৷ কিন্তু স্বতন্ত্র প্রার্থী জাফর আলম আমাকে নির্বাচনের পরে ব্যক্তিগত ভাবে দেখে নেয়ার হুমকি দিচ্ছেন।

শুধু তাকে নয়, আরো অনেক জনপ্রতিনিধিকেই এভাবে হুমকি দেয়া হচ্ছে বলে জানান আজিম।

এছাড়াও কল্যান পার্টির পক্ষে যারা কাজ করছেন, এমন জনপ্রতিনিধিদের বিভিন্ন ভাবে হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করেন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদি।

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, তারা নির্বাচন কমিশনেও লিখিত অভিযোগ দেবেন।

এদিকে গণমাধ্যমের হাতে সরবরাহ করা লিখিত বক্তব্যে ১৬ জন জনপ্রতিনিধির স্বাক্ষর দেখা গেছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page