Monday, March 4, 2024
spot_img

জনতাই ভোট দিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করবে : নজিবুল ইসলাম

সংবাদ বিজ্ঞপ্তি

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার ৩ আসনে নৌকা প্রতীক কে বিজয়ী করার লক্ষ্যে মঙ্গলবার ২৬ ডিসেম্বর সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কক্সবাজার পৌর আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজিবুল ইসলামের সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক ওয়াহিদ মুরাদ সুমনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি আসিফ উল মওলা, সহ-সভাপতি ডাক্তার পরিমল কান্তি দাস, জেলা সাংস্কৃতিক জোট সভাপতি ও পৌর আওয়ামী লীগ নেতা সত্যপ্রিয় চৌধুরী দোলন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শুভ দত্ত বড়ুয়া, ১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান, ৩নং ওয়ার্ড সভাপতি জানে আলম পুতু, ৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আবু আহমদ, ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, ৮নং ওয়ার্ড সহ-সভাপতি বেলাল উদ্দিন, ৯নং ওয়ার্ড সভাপতি জহিরুল কাদের ভুট্টো, সাধারণ সম্পাদক মেজবা উদ্দিন কবির, ১১নং ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম, ১২নং ওয়ার্ড সভাপতি সাহেদ আলী।

এসময় কক্সবাজার পৌর আ.লীগ সভাপতি মোঃ নজিবুল ইসলাম বলেন, নৌকার প্রার্থীরা আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার প্রতিনিধি। নৌকা বিজয়ী হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজয়ী হবেন। আর শেখ হাসিনা বিজয়ী হলে বাংলাদেশ বিজয়ী হয়। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে ষড়যন্ত্র করে পরাজিত করা সম্ভব না। এই দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির স্বার্থেই আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করবে কক্সবাজার পৌরসভার জনগণ।

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আতিক উল্লাহ কোং, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নুর মোহাম্মদ, পৌর আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিয়া উল্লাহ চৌধুরী, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সল হুদা, সহ-দপ্তর সম্পাদক সোহেল রানা, পৌর আওয়ামী লীগ নেতা ফরহাদ রেজা, আলী হোসেন, এডভোকেট ছোটন কান্তি শীল, সাগর পাল, এডভোকেট জহিরুল ইসলাম, আজিজ উদ্দিন সহ ১২টি ওয়ার্ডের গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে নৌকা কে বিজয়ী করতে আগামী ২৯ ডিসেম্বর থেকে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে পৌর আওয়ামী লীগের উদ্যােগে নির্বাচনী পথসভা পরিচালনা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page