Sunday, February 25, 2024

পিএমখালিতে পুকুরে ডুবে প্রাণ হারালো ভাইবোনসহ ৩ শিশু

আব্দুর রশিদ মানিক:

কক্সবাজারের সদর উপজেলার পিএমখালীতে পুকুরে ডুবে প্রাণ হারালো ৩ শিশু। তাদের মধ্যে দুইজন চাচাতো ভাই-বোন। শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

স্বজনেরা জানান, পিএমখালীর ছনখোলা এলাকায় বাড়ির সবাই যখন কাজে ব্যস্ত ছিল, তখন সবার অজান্তে পুকুরে নামে মিমতাহা মণি (০৩) ও মোহাম্মদ (২.৫)। একপর্যায়ে তারা পুকুরে ডুবে জানায়। এদিকে পরিবারের সদস্যরা তাদের দেখতে না পেয়ে সবখানে খোঁজাখুঁজি করে। পরে পুকুর পাড়ে গিয়ে দেখা যায় উপুড় হয়ে ওই দুই শিশু ভাসছে। পরে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

অপরদিকে চট্টগ্রাম থেকে পিএমখালীর কাঠালিয়া মোড়ায় সন্তান নিয়ে বেড়াতে এসেছিলেন সাইদুল ইসলাম লাভলু ও আসমাউল হুসনা দম্পতি। কিন্তু সেই সন্তানের মরদেহ নিয়ে তাদের চট্টগ্রামে ফিরতে হরো। বাবা—মায়ের অজান্তে একপর্যায়ে শিশু আসাদুল আবরার (২.৬) পুকুরে পড়ে যায়। তাকেও সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আশিকুর রহমান। তিনি বলেন, অভিভাকদের অসচেতনতার কারণে ওই দুই শিশুর মৃত্যু হয়।’

ওই তিন শিশুর ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page