Thursday, February 29, 2024
spot_img

নৌকা প্রার্থীকে বিজয় করার লক্ষে টেকনাফে যুবলীগ ও ছাত্রলীগের যৌথ প্রস্তুতি সভা

টেকনাফ প্রতিনিধি :

আসন্ন৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীর নৌকা প্রতীকের বিজয় করার লক্ষে টেকনাফ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্টিত।

বুধবার সকাল ১১ টারর সময় টেকনাফ পৌরসভা শাপলাচত্তর সংগঠনের অস্থায়ী কার্যালয়ে টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম চেয়ারম্যানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্নার সঞ্চালনায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

উক্ত প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফজলুল কবির, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আবু, টেকনাফ পৌর যুবলীগের সভাপতি রেজাউল করিম ধইল্যা, সাধারণ সম্পাদক মোহাং আবদুল্লাহ, টেকনাফ পৌর ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহীন, সাধারণ সম্পাদক মো: ইব্রাহীম বাবলু, টেকনাফ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল পারভেজ রিপনসহ যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

প্রস্তুতি সভায় গৃহিত সিদ্ধান্ত সমূহের মধ্যে আগামী ২৬শে ডিসেম্বর টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ, টেকনাফ উপজেলা ও পৌর শাখার যৌথ উদ্যোগে বিশাল নির্বাচনি জনসভা অনুষ্ঠিত হবে।

প্রস্তুতি সভায় বক্তারা বলেন, বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। আজ দেশ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে কক্সবাজার(৪) উখিয়া-টেকনাফ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প নেই। বাংলাদেশ একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ।

এছাড়া, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থীর নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে টেকনাফ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে বিভিন্ন ইউনিটের মধ্যে আগামী ২৭শে ডিসেম্বর হোয়াইক্যং ইউনিয়ন, ২৮শে ডিসেম্বর হ্নীলা ইউনিয়ন, ২৯শে ডিসেম্বর টেকনাফ সদর ইউনিয়ন, ৩০শে ডিসেম্বর বাহারছড়া ইউনিয়ন, ৩১শে ডিসেম্বর সাবরাং ইউনিয়ন ও শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন, ১লা জানুয়ারি সেন্টমার্টিন ইউনিয়ন এবং ২রা জানুয়ারি টেকনাফ পৌরসভায় নৌকার প্রতীকের নির্বাচনি জনসভা ও পথসভা, শোডাউন ও প্রচার-প্রচারণার সিদ্ধান্ত গৃহিত হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page