Thursday, February 29, 2024
spot_img

প্রাক্তন স্ত্রী’র ছবি এবং ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল: র‍্যাবের জালে স্বামী

এমরান হোসাইন :

প্রাক্তন স্ত্রী’র ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ব্ল্যাকমেইল করা সাইবার অপরাধী স্বামীকে আটক করেছে র‌্যাব-৭।

১৯ ডিসেম্বর (মঙ্গলবার) বিকাল ৪টায় চট্টগ্রাম পাঁচলাইশ থানার মুরাদপুরস্থ মির্জাপুল এলাকা থেকে আসামি মোঃ নাছের উদ্দিনকে আটক করা হয়।
আটককৃত আসামী নাছের উদ্দিন ফটিকছড়ি থানার উখারা গ্রামের মৃত হাফিজুর রহমানের পুত্র।

র‌্যাব জানায়, ভুক্তভোগী পেশায় একজন গৃহিনী। বিগত ২৫ ডিসেম্বর ২০১৮ইং তারিখ মোঃ নাছের উদ্দিন এর সাথে ইসলামি শরিয়াত মোতাবেক পারিবারিকভাবে বিবাহ হয়। বিয়ের ০১ মাস পর ভিকটিম জানতে পারেন যে, তার স্বামী মোঃ নাছের উদ্দিনের আরো একজন স্ত্রী রয়েছে। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হলে ভিকটিম তার বাবার বাড়ী চলে আসে। পরবর্তীতে মোঃ নাছের উদ্দিন ২০১৯ সালে ওমান চলে যায় ভিকটিমর সাথে ইমুতে যোগাযোগ অব্যহত রাখে এবং ২০২১ সালে দেশে ফিরে ভিকটিমের সাথে সংসার শুরু করে। এসময় মোঃ নাছের উদ্দিন কৌসলে স্বামী-স্ত্রী গোপন ছবি এবং ভিডিও তার ব্যবহৃত মোবাইল ফোনে ধারণ করে রাখে।

পরবর্তীতে ভিকটিম সাংসারিক অমিলের কারনে ২০২১ সালে আদালতের মাধ্যমে স্বামী মোঃ নাছের উদ্দিন’কে তালাক প্রদান করে এবং মোঃ নাছের উদ্দিন পুনরায় ওমান চলে য়ায়। ভিকটিম স্বামী নাছের উদ্দিন’কে ডিভোর্স দেয়ায় সে ভিকটিমের ছবি ব্যবহার করে একটি ভুয়া ফেসবুক একাউন্ট খুলে এবং উক্ত ফেসবুক একাউন্ট থেকে ভিকটিমের বিভিন্ন ব্যক্তিগত মুহুর্তের ছবি ও ভিডিও পোস্ট করে যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এছাড়াও মোঃ নাছের উদ্দিন ভিকটিমের ব্যবহৃত ইমু নম্বরে নগ্ন ছবি ও ভিডিও প্রেরণ করে বিভিন্ন প্রকার ভয়ভীতি এবং টাকা দাবী করে।

পরবর্তীতে ভিকটিম গত ৩১ ডিসেম্বর ২০২১ ইং তারিখ চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ মডেল থানায় একটি জিডি করেন।

র‌্যাব আরও জানায়, উক্ত ঘটনার বিষয়ে র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর একটি অভিযোগ দাখিল করেন ভুক্তভোগী। পরে ১৯ ডিসেম্বর ২০২৩ ইং তারিখ আসামি মোঃ নাছের উদ্দিন নগ্ন ছবি ও ভিডিও ডিলিট করার জন্য ভিকটিমকে ২০,০০০ টাকা নিয়ে চট্টগ্রাম শহরের পাঁচলাইশ থানার মুরাদপুরস্থ মির্জাপুল এলাকায় হোটেল জামান এর সামনে আসতে বলেন। ভিকটিম তাৎক্ষনিক বিষয়টি র‌্যাবকে জানালে পরে ঐ এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ নাছের উদ্দিনে আটক করে র‍্যাব। আসামির মোবাইল তল্লাশী করে ভিকটিমের ৮ কপি ব্যক্তিগত মুহুর্তের ছবি এবং ভিডিও পাওয়া যায়
বলে জানায় র‌্যাব।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page