Thursday, February 29, 2024
spot_img

বরেণ্য শিক্ষাবিদ আহমেদ দাউদ মারা গেছেন, মহেশখালীতে জানাযা বুধবার

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার পৌর প্রিপ্যারেটরী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আহমেদ দাউদ মারা গেছেন। তিনি মঙ্গলবার রাত ৯ টা ১৫ মিনিটে কক্সবাজার সদর হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে বরেন্য এই শিক্ষকের বয়স হয়েছিল ৮২ বছর। তিনি ২ পুত্র ১ কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বুধবার দুপুর আড়াই টায় মহেশখালীর নতুন বাজার পশ্চিম কবরস্থান মাঠে মরহুমের জানাযা অনুষ্ঠিত হবে।মরহুম আহমেদ দাউদ এর বড় সন্তান রামু কলেজের অধ্যাপক মাহমুদুল হাসান তওহিদ জানান, পারিবারিক ভাবে নিজ গ্রামের বাড়ি মহেশখালীতে জানাযা এবং দাফনের ব্যবস্থা করা হয়েছে। তিনি মরহুম পিতার আত্মার শান্তি কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন। মরহুম আহমেদ দাউদ দীর্ঘ ৪০ বছর কক্সবাজারের স্বনামধন্য বিদ্যালয় প্রিপ্যারাটরী উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। সবশেষ তিনি প্রধান শিক্ষক পদ থেকে অবসরে যান। গেল কয়েক বছর ধরে হৃদরোগসহ নানা অসুস্থতায় ভূগছিলেন তিনি। সবশেষে তাঁর অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে আইসিইউতে ভর্তি করানো হয়। মঙ্গলবার রাত ৯ টার কিছু সময় পর বরেণ্য শিক্ষাবীদ আহমেদ দাউদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বরেণ্য এই শিক্ষাবিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন টিটিএন পরিবার। টিটিএন চেয়ারম্যান জাহেদ সরওয়ার সোহেল ও সিইও তৌফিক লিপু আহমেদ দাউদ এর মৃত্যুতে শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page