Thursday, February 29, 2024
spot_img

দ্বিতীয় দিনের শুরুতে প্রার্থিতা ফিরে পেলেন ৫ জন

টিটিএন ডেস্ক :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ে রিটার্নিং কর্মকর্তাদের সিদ্ধান্তের (প্রার্থিতা বৈধ বা বাতিল) বিরুদ্ধে করা আপিলের ওপর দ্বিতীয় দিনের মতো শুনানি করছে নির্বাচন কমিশন (ইসি)।

সোমবার সকাল ১০টায় রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে এই শুনানি শুরু হয়। আজকের শুনানিতে প্রথম ১০ জনের মধ্যে পাঁচজন প্রার্থিতা ফিরে পেয়েছেন। দুজনের প্রার্থিতা বাতিলই থাকছে। বাকি তিনজনের প্রার্থিতার বিষয়ে এই প্রতিবেদন লেখা পর্যন্ত সিদ্ধান্ত নিতে পারেনি ইসি।

প্রার্থিতা ফিরে পেয়েছেন চট্টগ্রাম-১০ আসনের স্বতন্ত্র প্রার্থী ফরিদ মাহমুদ, ময়মনসিংহ-১১ আসনের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আব্দুল ওয়াহেদ, কুষ্টিয়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফ, মুন্সিগঞ্জ-২ আসনের সাংস্কৃতিক মুক্তিজোটের প্রার্থী নূরে আলম সিদ্দিক ও ঢাকা-১৪ আসনের তৃণমূল বিএনপির মো. নাজমুল ইসলাম।

প্রার্থিতা বাতিল থাকছে ঠাকুরগাঁও-১ আসনের স্বতন্ত্র প্রার্থী মোছা. তহমিনা আখতার মোল্লা ও কক্সবাজার-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী সোহেল আহমদের।

গতকাল রোববার জাতীয় সংসদ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার যাচাই-বাছাইয়ে বাদ পড়া প্রার্থীদের মধ্যে নির্বাচন কমিশনে আপিল করে শুনানির মাধ্যমে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫৬ জন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page