Thursday, February 29, 2024
spot_img

জেলা স্বেচ্ছাসেবকলীগের সংসদ নির্বাচন পরিচালনার আহ্বায়ক কমিটি গঠিত

নিজস্ব প্রতিবেদক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কক্সবাজার জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠিত হয়েছে।

কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৩ এর স্পেশাল পিপি এড. একরামুল হুদাকে আহবায়ক করে ৫ ডিসেম্বর এই কমিটি অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

৩৫ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটিতে যুগ্ম আহ্বায়ক রয়েছেন ১৫ জন।
তারা হলেন, আব্দুর রহমান, নুর আল হেলাল, অ্যাড, রিয়াজ উদ্দিন, ওসমান সরওয়ার আলম চৌধুরী, আলী আহমদ, রুস্তম আলী চৌধুরী, মোর্শেদ হোসাইন তানিম, কাজী রাসেল আহমেদ নোবেল, জয়নাল আবেদিন, কুতুব রানা, ফাহাদ আলী ফাহাদ, হাজ্বী জসিম উদ্দিন সিদ্দিকী, আব্দুল হামিদ ফয়সাল, হাসান ইকবাল রিপন ও কাজী তামজিদ পাশা।

সদস্য হিসেবে রয়েছেন, আবুল হোসেন, আনচারুল্লাহ সিকদার, মোহাম্মদ মোস্তফা, মোহাম্মদ আলী মুন্না, শাহাদাত হোসেন, নুরুল আলম, বাবুল হোসাইন রনি, অ্যাড. জসিম উদ্দিন, মোহাম্মদ আজিজ, মোহাম্মদ আলী ছোটন, দেলোয়ার হোসেন, মনিরুল আলম মনির, শহীদুল আলম টিপু, এস এম রিয়াদ আরেফিন রিমন, আবু ফয়েজ (রামু), শাহাব উদ্দিন (কাউন্সিলর), এহতেশামুল হক ঝউজান, মোহাম্মদ হানিফ, আব্দুল জব্বার, মোস্তাক আহমেদ, আব্দুল কাদের (সদর), হেদায়েত উল্লাহ বাবুল (সদর), নূর মোহাম্মদ শেখর, আবুল কালাম আজাদ, মুবিনুল হক মুন্না, হেলাল উদ্দিন, তারেক আরমান, আব্দুস শুকুর, মুজিবুল হক, শহীদুর রহমান বাবু, নাজমুল হাসান, আব্দুল মান্নান (কুতুবদিয়াপাড়া), শহিদুল ইসলাম (পেকুয়া), শাহরিয়ার মাহমুদ নয়ন ও রূপায়ন বড়য়া।

২০২৪ সালের ৭ জানুয়ারি পর্যন্ত এই কমিটির মেয়াদ। আহবায়ক এড. একরামুল হুদা ও যুগ্ম আহবায়ক আব্দুর রহমান সার্বিক মনিটরিং এর দায়িত্ব পালন করবেন বলে জানান স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

একই সঙ্গে কক্সবাজার জেলার আওতাধীন বিভিন্ন উপজেলা ও পৌরসভার নির্বাচন পরিচালনার জন্য আরো ১৪টি কমিটি গঠন করা হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page