Saturday, March 2, 2024
spot_img

আইনগত বিজ্ঞপ্তি

মাননীয় জেলা জজ আদালত,কক্সবাজার
অপর আপিল ১৫৯/২০২৩
বাদীঃ সেলিনা আকতার, পিতা-মৃত ওমর হাসান, সামী-আব্দুল মালেক, সাকিন-পাহাড়তলী,ইছুলের ঘোনা,৭ নং ওয়ার্ড় কক্সবাজার পৌরসভা,উপজেলা ও জেলা-কক্সবাজার।(মোবাইলঃ ০১৮১৯-১১৪৭৯৫)
বিবাদীঃ আবু কাইছার, পিতা-মৃত ওমর হাসান, সাকিন-তেতৈয়া,খুরুস্কুল, উপজেলা ও জেলা-কক্সবাজার।
হালসাকিন-জনতা সড়ক,মাঝেরঘাট,টেকপাড়া,৪ নংওয়ার্ড় কক্সবাজার পৌরসভা,উপজেলা ও জেলা-কক্সবাজার।
তফসিল
১ নং তফসিলঃ মৌজা-কক্সবাজার,উপজেলা ও জেলা-কক্সবাজার।বি.এস ২৫৫ নং খতিয়ানের ১০০৯১, ১০০৯২, ১০০৯৩, ১০১০২, ১০১০৩, ১০১০৫, ১০১১৭ নং দাগাদির আন্দরে এবং ১৯৯৭-৯৮ইং সালের ৫৩৪ নং নামজারী ও জমাখারিজ মামলার অনুবলে নামজারী ১৬৮৯ নং খতিয়ানের আন্দরে ০.২৭ একর জমি বিরোধীয়।
২ নং তফসিলঃ মৌজা-খুরুস্কুল,উপজেলা ও জেলা-কক্সবাজার।বি.এস ১৭৮ নং খতিয়ানের ১৯৫৩৬, ১৯৫৩৭, ১৯৫৩৮, ১৯৫৪০, ১৯৫৪৬, ১৯৫৪৭, ১৯৫৪৮, ১৯৫৪৯, ১৯৫৫০, ১৯৫৫১, ১৯৫৫৪, ১৯৫৫৫, ১৯৫৫৬, ১৯৫৫৭, ১৯৫৮৩, ১৯৫৮৬, ১৯৫৮৭, ১৯৫৮৮, ১৯৫৮৯, ১৯৫৯০, ১৯৫৯১, ১৯৫৯৫, ১৯৬০১, ১৯৬০২, ১৯৬০৩, ১৯৬০৫, ১৯৬০৬, ১৯৬০৭, ১৯৬০৮, ১৯৬০৯, ১৯৬১০, ১৯৬১১, ১৯৬১২, ১৯৬১৩, ১৯৬১৪, ১৯৬১৫, ১৯৬১৬, ১৯৬১৭, ১৯৬১৮, ১৯৬২০, ১৯৬২১ দাগাদির আন্দরে ০.২২ একর জমি বিরোধীয়।উক্ত জমির ১৩/০৩/২০২২ ইং তারিখে ভূমি উন্নয়ন কর ১৪০১-১৪২৮ বাংলা সনের ১২৫০/- টাকা সেলিনা আকতার পরিশোধ করেন।
৩ নং তফসিলঃ মৌজা-তেতৈয়া,উপজেলা ও জেলা-কক্সবাজার।আর.এস ৩৭৪ নং খাতিয়ানের এম.আর.আর ৪৪৬ নং খতিয়ানের আর.এস ৭৩০, ৭৩১, ৭৩৬, ৭৬৯, ৭৭০, ৭৮৯, ৭৯০, ৭৯১, ৭৯৮, ৭৯৯, ৮০২, ৮০৪, ১৩৬৯, ১৩৭৪, ১৩৮১ নং দাগাদির আন্দরে ০.০৪ একর জমি বিরোধীয়।
৪ নং তফসিলঃ মৌজা-তেতৈয়া,উপজেলা ও জেলা-কক্সবাজার।আর.এস ৫৫৩/১৮নং খাতিয়ানের এম.আর.আর ২৮২ নং খতিয়ানের আর.এস ১৩৮৫, ২৮০৭, ২৮০৮, ২৮০৯, ২৮১০, ২৮১২ নং দাগাদির আন্দরে ০.০২ একর জমি বিরোধীয়।
৫ নং তফসিলঃ মৌজা-টেকনাফ,উপজেলা-টেকনাফ,জেলা-কক্সবাজার।আর.এস ৪০৮ নং খতিয়ানের এম.আর.আর ২৮ নং খতিয়ানের আর.এস ১২২০, ১২২১, ১২২২ নং দাগাদির আন্দরে বি.এস ১৩৯০ নং খতিয়ানের ৯৭৯৪, ৯৭৯৩, ৯৮০০, ৯৮০১, ৯৮০৩, ৯৮০৪, ৯৭৯২, ৯৭২৬, ৯৭২৯, ৯৭৪১ নং দাগাদির আন্দরে ০.০৩ একর জমি বিরোধীয়।
৬ নং তফসিলঃ মৌজা-টেকনাফ,উপজেলা-টেকনাফ,জেলা-কক্সবাজার।আর.এস ১৮৩ নং খতিয়ানের এম.আর.আর ৩৯৫ নং খতিয়ানের আন্দরে ও আর.এস ১০৭ নং খতিয়ানের এম.আর.আর ৩৫৭ খতিয়ানের আর.এস ১২২৬, ১২২৭, ১২২৮, ১২৬৫ নং দাগাদির আন্দরে বি.এস ৮৯ খতিয়ানের ৯৭৮৬,৯৭৮৭, ৯৭৮৮, ৯৮২৩, ৯৮৮৯, ৯৭৯০, ৯৭৯৩, ৯৭৯৯ নং দাগাদির আন্দরে ০.০২ একর জমি বিরোধীয়।
তফসিলোক্ত জমি নিয়ে মাননীয় জেলা জজ আদালতে মামলা চলমান রয়েছে বিধায় বিচারাধীন কোন সম্পত্তি বিবাদী-আবু কাইছার বাদী-সেলিনা আকতারের নিকট থেকে দান মূলে প্রাপ্ত হইয়াছেন বলে নামজারী খতিয়ান সৃজন,ক্রয়-বিক্রয় বা যে কোন ধরনের হস্থান্তর করা থেকে বিরত থাকার জন্য বিনীত অনুরোধ করা হল।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page