Sunday, February 25, 2024

মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন মিনুয়ারা ছৈয়দ

নিজস্ব প্রতিবেদক :

মহেশখালী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন- উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ জনাব মিনুয়ারা ছৈয়দ।

তিনি গতকাল ৩ ডিসেম্বর রবিবার সকালে মহেশখালী উপজেলা পরিষদ ভবনে (কার্যালয়ে) এসে আনুষ্ঠানিক ভাবে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন।
এসময়- মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মীকি মারমা, মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, উপজেলা প্রকৌশলী সবুজ কুমার সহ সংশ্লিষ্ট উপজেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীগন তাকে ফুল দিয়ে স্বাগত জানান। দায়িত্ব গ্রহণ কালে তার কার্যালয়ে-পেশাজীবি, জনপ্রতিনিধি, সাংবাদিক, শুভাকাঙ্ক্ষীদের সাথে ফুলেল শুভেচছা বিনিময় করেন এবং তাকে শুভেচ্ছা জানান। তিনি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা এবং দোয়া কামনা করেন।

উল্লেখ্য যে, মহেশখালী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শরীফ বাদশা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৫ নং,কক্সবাজার০২ মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য প্রার্থী হওয়ার পূর্বে, উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করে জেলা প্রশাসক বরাবরে পদত্যাগ পত্র জমা দেন। তার পদত্যাগ পত্রটি গ্রহণ করেন স্থানীয় সরকার বিভাগ।

মহেশখালী উপজেলা পরিষদের কার্যক্রম সুষ্ঠু ভাবে পরিচালনার জন্য উপজেলা পরিষদ (কার্যক্রম বাস্তবায়ন ) বিধিমালা, ২০১০ এর ১৫ (৩) ধারা অনুযায়ী নতুন চেয়ারম্যান কার্যভার গ্রহণ না করা পর্যন্ত উপজেলা প্যানেল চেয়ারম্যান -০১ মিনুয়ারা বেগমকে অস্থায়ী চেয়ারম্যানের দায়িত্ব সহ আর্থিক ক্ষমতা প্রদান করেন স্থানীয় সরকার বিভাগ।

গত ২২ নভেম্বর উক্ত বিভাগের উপসচিব ড. মাসুরা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এমনটি আদেশ প্রদান করা হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page