Wednesday, April 10, 2024

বিদেশী পর্যটক ছুরিকাঘাতের ঘটনায় ৪ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার শহরের কলাতলীতে বিদেশী পর্যটককে ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে ট্যুরিস্ট পুলিশ।

একই সাথে কক্সবাজার শহরে ছিনতাইয়ে জড়িত বাবু গ্রুপ নামে সক্রিয় ছিনতাইকারী গ্রুপটির সকল সদস্যকে শনাক্ত করেছে বলে দাবী করেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ।

রোববার (৩ ডিসেম্বর) বিকেল চারটার দিকে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের হলরোমে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ এসব তথ্য জানিয়েছেন।

এসময় আপেল মাহমুদ বলেন- গেলো শুক্রবার রাতে কলাতলীর হোটেল ওশান প্যারাডাইসের সামনে থেকে বিদেশী পর্যটক (সৌদি নাগরিক) আল হুদায়বি খালিদ মোহাম্মদের হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন বাবু গ্রুপের বাবুসহ ৬ জন। ব্যাগ নিতে না পেরে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

পরে ভুক্তভোগীদের দেয়া তথ্য ও থানায় দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে মাঠে নামে ট্যুরিস্ট পুলিশ। তাদের অভিযানে গ্রুপ প্রধান বাবুসহ চারজনকে গ্রেফতার করতে সক্ষম হয় বলে জানান আপেল মাহমুদ।

প্রাথমিক জিজ্ঞাবাসাদের বরাত দিয়ে আপেল মাহমুদ আরও বলেন, অভিযুক্ত বাবু গ্রুপের বাবুসহ চারজন গ্রেফতার হলেও বাকি দুইজনও শনাক্ত হয়েছে। তাদেরকেও গ্রেফতার করা হবে। গ্রেফতারকৃত বাবু ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হয়েছে। তাকে আদালতে উপস্থাপন করা হবে।

গ্রেফতারকৃতরা হলেন- মেহেদী হাসান বাবু (১৬), আবির হোসেন সান (২৩), মোহাম্মদ আবির (১৯) ও মোসাইদুল ইসলাম সামাদ (১৮)।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page