Monday, March 4, 2024
spot_img

কক্সবাজারে বিদেশী পর্যটক কে ছুরিকাঘাত করে ছিনতাই

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার শহরে এক বিদেশী পর্যটককে ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীরা। এসময় তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

শুক্রবার (১ ডিসেম্বর) রাতে সাড়ে ১১ টায় শহরের কলাতলীর ডলফিন মোড়ে এ ঘটনা ঘটে। আহত পর্যটকের নাম আব্দুল খালেক। তিনি সৌদি আরবের নাগরিক বলে জানিয়েছেন। তার সাথে থাকা দোভাষী ফরিদপুরের বাসিন্দা সৌদি প্রবাসী রাকিব জানান, দুটি মোটর সাইকেলে করে ৬ জন দুর্বৃত্ত এসে খালেককে ছুরিকাহত করে মোবাইল ও নগদ টাকা নিয়ে দ্রুত স্থান ত্যাগ করে। এসময় তার মোবাইলও দুর্বৃত্তরা নিয়ে যায়।

কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন আহত পর্যটক খালেক। নাম বলতে না চাওয়া হাসপাতালের চিকিৎসক জানান, আহত ব্যক্তিকে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে রক্তপাত বেশি হয়েছে।

হাসপাতালে কথা হয় আহত পর্যটকের সাথে থাকা রাকিবের বন্ধু ঢাকার মিরপুরের বাসিন্দা মম নূরের সাথে। তিনি জানান, ডলফিন মোড়ে বিশ্ববিদ্যালয়ের সামনে চা খেয়ে আড্ডা দিচ্ছিলেন তারা। অন্য এক পাশে ছিলেন আহত পর্যটক খালেক আর রাকিব। তাদের চিৎকারে দৌড়ে এসে দেখেন ছুরিকাহত হয়ে পড়ে আছেন খালেক। তখন তারা আহতকে হাসপাতালে নিয়ে আসেন।

এদিকে রাতেই এ ঘটনার পর ঘটনাস্থলে দেখা গেছে পুলিশ সুপার মাহফুজুল ইসলামকে। এসময় তিনি দ্রুত এঘটনার কারন উদঘাটন করা হবে বলে জানান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page