Monday, February 26, 2024

অস্ত্রধারীদের সামনে দাঁড়াতেই পারলোনা কলম যোদ্ধারা!

নিজস্ব প্রতিবেদক :

অস্ত্রধারীদের সামনে দাঁড়াতেই পারলোনা কলম যোদ্ধারা! এমন বাক্য দেখে যুদ্ধাংদেহী কোনো পরিস্থিতির কথা মাথায় আসাটা স্বাভাবিক বটে! তবে এমন কোনো ঘটনা নয়।

বিজয়ের মাসের প্রথম দিনে পুলিশ ও সাংবাদিকদের মধ্যে এক প্রীতি টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় কক্সবাজারে। টুর্নামেন্ট এর ৩ ম্যাচ সিরিজের ১ম ম্যাচে ৮ উইকেটে জয় লাভ করেছে কক্সবাজার জেলা পুলিশ ক্রিকেট একাদশ।

শুক্রবার বিকেলে পুলিশ লাইন্স মাঠে টসে জিতে জেলা পুলিশ দল ব্যাটিংয়ে পাঠায় সাংবাদিকদের সংগঠন কক্সবাজার প্রেস ক্লাব ক্রিকেট একাদশকে।

প্রথমে ব্যাটিংয়ে নেমে ইনিংসের সূচনা করে প্রেস ক্লাবের ওপেনিং ব্যাটসম্যান তৌফিক লিপু ও ফরাজ। প্রথম উইকেট জুটিতে তারা ৩০ রান সংগ্রহ করে। এরপর ফরাজ আউট হলে পুলিশ সুপার মাহফুজুল ইসলামের বোলিং নৈপুণ্যে তানভীর শিপু ১৬ রান করে ফেরেন প্যাভিলিয়নে। এরপর রাজিন সালেহ ও মিকাতের ব্যাটে ভর করে ৭১ রান সংগ্রহ করতেই অলআউট হয়ে যায় প্রেস ক্লাব ক্রিকেট একাদশ।

জবাবে ব্যাটিংয়ে নেমে জেলা পুলিশ মাত্র ২ উইকেট হারিয়ে সহজ জয় তুলে নেয়। খেলায় ম্যান অব দা ম্যাচ হন ৫ উইকেট নেয়া বোলার পুলিশ সুপার মাহফুজুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সভাপতি আবু তাহের চৌধুরী ও সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম সহ অনেকেই।

আগামী শুক্রবার দুপুর ২ টায় সিরিজের ২য় ম্যাচ অনুষ্ঠিত হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page