Sunday, April 21, 2024

নো নীড টু মিডিয়া কাভারেজ- বদি

বিশেষ প্রতিবেদক

উখিয়া টেকনাফের সাবেক আলোচিত সংসদ সদস্য আব্দুর রহমান বদি এবার সাংবাদিকদের বললেন ‘নো নীড টু মিডিয়া কাভারেজ’। এই মন্তব্য করে সাংবাদিকদের পাশ কাটিয়ে হেঁটে চলে গেলেন বদি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ে স্ত্রী শাহীন আক্তারের মনোনয়ন পত্র জমা দিয়ে ফেরার সময় সাংবাদিকরা কথা বলতে চাইলে, বদি দ্রুত হেঁটে চলে যান। এসময় স্ত্রী শাহীন আক্তারকেও হাত ধরে টেনে নিয়ে যান বদি।

যার কারনে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে আওয়ামী লীগের প্রার্থী বদির স্ত্রী শাহীন আক্তারের সাথেও কথা বলতে পারেনি সাংবাদিকরা।

মনোনয়ন পত্র জমা দেয়ার সময় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সমস্ত কাগজপত্র বদির হাতেই ছিলো এবং অন্যান্য দাপ্তরিক কাজও বদিকে করতে দেখা যায়, যেখানে প্রার্থী শাহীন আক্তার চেয়ারে বসে খোশগল্প করছিলেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে বদিকে হাস্যোজ্জ্বল দেখা গেলেও বের হয়ে সাংবাদিকদের দেখেই বদির চেহারা অনেকটা বিরক্তিকর মনে হয়।

বদির স্ত্রী শাহীন আক্তারের মনোনয়ন পত্র জমা দেয়ার ঘন্টাখানেক পরই বদির সন্তান দাবী করে মামলা করা মো. ইসহাকও মনোনয়ন পত্র জমা দেন। এসময় ইশহাক বলেন, আমার জন্য দোয়া করবেন, আমার ছোটো আম্মার (শাহীন আক্তার) জন্য শুভ কামনা।

এর আগে মনোনয়ন ঘোষণার দিন শাহীন আক্তারকে অনুভূতি জানার জন্য ফোন করা হলেও তিনি অনুভূতি জানানোর সুযোগ নাই বলে ফোন কেটে দেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page