Monday, February 26, 2024

চকরিয়ায় যেনো গরু চুরি ও দখলবাজি নাহয়, তাই নেত্রী আমাকে নৌকা দিয়েছে – সালাউদ্দিন

তানভীর শিপু:

দলীয় মনোনয়ন নিয়ে এসে শোডাউন দিয়েছেন চকরিয়া পেকুয়া আসনের নৌকার প্রার্থী সালাউদ্দিন আহমেদ সিআইপি।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে চকরিয়ার ইনানী রিসোর্ট থেকে শুরু হয়ে মোটর শোভাযাত্রা করে বাস টার্মিনালে এসে জনসভায় বক্তব্য দেন সালাউদ্দিন।

এসময় তিনি বলেন, নির্বাচিত হলে দখলবাজ ও গরু চোরের বিরুদ্ধে ব্যবস্থা নিব। চকরিয়ায় যাতে চুরি না হয় ডাকাতি না হয় দখলবাজি না হয় গরু চুরি না হয় সেজন্য নেত্রী আমাকে নৌকা দিয়েছে।

জাফরকে উদ্দেশ্য করে সালাউদ্দিন বলেন, নমিনেশন না পেয়ে তারা পাগল হয়ে গেছে। কুকুর কামড়ালে, আমরা কুকুরকে কামড় দেবো না, আমরা কুকুর না।

জননেত্রী শেখ হাসিনার নীতি আদর্শ প্রতিষ্ঠা করবেন জানিয়ে তিনি বলেন, সবাই যেনো শান্তিতে চকরিয়ায় বসবাস করতে পারে, সে ব্যবস্থা নেয়া হবে।

জাফরকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী কক্সবাজারের কোথাও এমপি নমিনেশন পালটায় নাই, চকরিয়ায় কেনো পালটিয়েছে? কারন সে অপরাধ করেছে।

চকরিয়া পেকুয়াকে নিয়ম নীতিতে আনার জন্য আমাকে প্রধানমন্ত্রী নমিনেশন দিয়েছে, বলেন সালাউদ্দিন।

শোডাউন ও সমাবেশে চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরি সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকদের দেখা যায়নি।

তবে জেলা আওয়ামীলীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, সহ সভাপতি ও চকরিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান রেজাউল করিম, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়ার পৌর মেয়র আলমঙ্গীর চৌধুরী, মগনামার চেয়ারম্যান মো:ইউনুস, সুরাজপুর -মানিকপুরের চেয়ারম্যান আজিমুল হক আজিমকে দেখা গেছে সালাউদ্দিন আহমেদ সিআইপির সাথে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page