Monday, March 4, 2024
spot_img

রামু উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নি‌লেন প‌পি

আবুল কাশেম সাগর, রামু:

রামু উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করলেন আফসানা জেসমিন পপি৷ বুধবার সকাল ১০টায় তিনি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল এর কাছ থেকে দায়িত্ব বুঝে নেন৷ এসময় বিভিন্ন সামাজিক, রাজনৈনিক, ইউপি সদস্য, সাংবাদিকসহ নানা পেশা শ্রেণীর জনসাধারণ তাকে স্বাগত জানান।

মঙ্গলবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব ড. মাসুরা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই দায়িত্ব দেওয়া হয়। একই প্রজ্ঞাপনে তাকে আর্থিক ক্ষমতাও প্রদান করা হয়। উপজেলা পরিষদের কার্যক্রম সুষ্ঠু ভাবে সম্পন্নের লক্ষ্যে এ আদেশ দেয়া হয়। উল্লেখ্য, প্রথ‌মে আফসানা জেসমিন পপি ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য নির্বাচিত হয়। পরবর্তীতে ২০১৯ সালে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। সর্বশষ আজ উপজেলা প‌রিষ‌দের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

এক প্রতি‌ক্রিয়ায় টিটিএন’কে তি‌নি জানান, আমার অভিভাবক সোহেল সরওয়ার কাজলের সার্বিক সহযোগিতায় আজ দায়িত্ব গ্রহণ করি। আমি চাই উপজেলার সকল ইউপি চেয়ারম্যান,সদস্যদের সহযোগিতা নিয়ে উপজেলাকে এগিয়ে নিয়ে যেতে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৩ (সদর, রামু – ঈদগাঁও) আসনে প্রতিদ্বন্দ্বী করার জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন পাওয়ার আশায় রামু উপজেলা পরিষদ থেকে পদত্যাগ করেন সোহেল সরওয়ার কাজল। কিন্তু এই আসনে দলটি মনোনয়ন দিয়েছে বর্তমান সাংসদ সাইমুম সরওয়ার কমলকে।

তি‌নি পদত্যাগ করায় ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয় প্যানেল চেয়ারম্যান-১ আফসানা জেসমিন পপিকে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page