Sunday, February 25, 2024

প্রতিপক্ষ যদি এক টাকা খরচ করে আমরা ৫ টাকা খরচ করবো- এমপি কমল

নিজস্ব প্রতিবেদক :

বিএনপি ও স্বতন্ত্র প্রার্থী যারাই নির্বাচন করতে চান, নির্বাচনে আসুন, মাঠেই ফয়সালা হবে বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ার পর ঢাকা থেকে মঙ্গলবার বিকেলে কক্সবাজার বিমানবন্দরে আসেন কমল। এসময় সমর্থকেরা তাকে ফুল দিয়ে বরণ করে নেয়।

এসময় একটি জীপ গাড়িতে উঠে বক্তব্য দেন সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। তার পাশে কক্সবাজার পৌরসভার মেয়র মাহবুবুর রহমান, সদর উপজেলা আ’লীগের সভাপতি মাহমুদুল করিম মাদু, ঝিলংজা ইউপি চেয়ারম্যান টিপু সুলতান ও পৌর কাউন্সিলর রাজ বিহারীকে দেখা যায়।

সমর্থকদের উদ্দেশ্যে সাইমুম সরওয়ার কমল বলেন, আপনারা কেউ ভয় পাবেননা। যেই নির্বাচন করুক, ১৬৯ কেন্দ্রের মধ্যে ১৬০ কেন্দ্রেই আমরা বিপুল ভোটে আমরা বিপুল ভোটে জয়লাভ করবো।

নিজের খরচে তাকে সংবর্ধনা দিতে আসায় নেতাকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করে কমল বলেন, আমি টাকা পয়সা জমায়নি, আমি সব টাকা মানুষকে দিয়েছি।

কমল বলেন, প্রতিপক্ষ যদি এক টাকা খরচ করে আমরা ৫ টাকা খরচ করবো, আমার না থাকলে নেতারা দেবে, নেতাদের না থাকলে আমার কর্মীরা দেবে।

এবারের নির্বাচন কঠিন হবে জানিয়ে কমল বলেন, খরগোশ আর কচ্ছপের গল্পের মতো হলে হবেনা, দুর্বল প্রার্থী হলে আমরা ঘুমিয়ে জিতে যাবো, এই ভাবনা আনা যাবেনা। আমরা সকলের সহযোগিতায় এই আসনটি শেখ হাসিনাকে উপহার দেবো।

পরে একটি মটর শোভাযাত্রা সাইমুম সরওয়ার কমলকে নিয়ে কক্সবাজার শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page