Friday, April 12, 2024

আমি হ্যান্ডশেক করে টিস্যুতে হাত মুছিনা- এমপি জাফর

বিশেষ প্রতিবেদক

কক্সবাজার – ১ (চকরিয়া পেকুয়া) সংসদীয় আসন নিয়ে চলছে ব্যাপক তোলপাড়। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিশ্চিত হবার পর যেনো উনুনে গরম কড়াই উঠেছে।

এবার সেই গরম কড়াইয়ে তেল ঢাললেন এমপি জাফর আলম। সোমবার (২৭ নভেম্বর) বিকেলে চকরিয়া পৌর এলাকার সিস্টেম কমপ্লেক্স নামের স্থানে নির্বাচন ঘিরে এক মতবিনিময় সভার আয়োজন করে জাফর আলমের সমর্থকরা। যেখানে মঞ্চে দেখা গেছে চকরিয়া পেকুয়ার ডজন খানেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের।

এসব চেয়ারম্যানদের নেতৃত্বে আসা মিছিলে ওই মতবিনিময় সভা হয়ে উঠে বিশাল জনসভায়। সেখানে বক্তব্য দেন জাফর আলম।

বক্তব্যের পুরোটা জুড়েই ছিলো নৌকার মনোনয়ন পাওয়া সালাউদ্দিন আহমেদ সিআইপিকে ঘিরে। জাফর বলেন, আমি সাধারণ মানুষের ভালোবাসায় এমপি হয়েছিলাম। কিন্তু সালাউদ্দিন আহমেদ সাধারণ মানুষের সাথে হ্যান্ডশেক করে টিস্যু দিয়ে হাত মুছে ফেলেন। তিনি জন বিচ্ছিন্ন। আমি টিস্যু দিয়ে হাত মুছিনা।

সালাউদ্দিন আহমেদ পরপর তিনবার দলের মনোনয়ন পেয়েও পরাজিত হয়েছেন মন্তব্য করে জাফর বলেন, আমি ৪৩ বছর পর আওয়ামীলীগের ঘরে বিজয়ের মুকুট এনেছিলাম।

সালাউদ্দিন দলের দুঃসময়ে কোন নেতাকর্মীর পাশেও ছিলেন না বলেন জাফর। তিনি আরো বলেন, এমনকি বিএনপি-জামায়াতের আগুন-সন্ত্রাসী কর্মকান্ড রোধে রাজপথেও ছিলেন না। তাই দলের নেতাকর্মী থেকে শুরু করে চকরিয়া-পেকুয়া-মাতামুহুরী উপজেলার আপামর জনগণ তার কাছ থেকে অনেক আগেই মুখ ফিরিয়ে নিয়েছেন।

এবারও তার নিশ্চিত ভরাডুবি হবে জেনে দলের সর্বস্তরের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার সচেতন জনগণ আমার পক্ষেই আছেন এবং তারা আমাকে আবারও এমপি হিসেবে জয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আসন উপহার দেবেন বলে মনে করেন জাফর আলম।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page