Monday, April 15, 2024

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা দিলো আমেরিকা প্রবাসী ধর্মরক্ষিত

সাইফুল ইসলাম সাইফ,চকরিয়া :

বমুবিলছড়ির কৃতিসন্তান আমেরিকা প্রবাসী ডক্টর ধর্মরক্ষিত মহাথের এঁর পক্ষথেকে চকরিয়া ও লামা উপজেলায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে আর্থিক সহায়তা বিতরণ করা হয়েছে।
তিন ক্যাটাগরিতে ভাগ করে ২৫ হাজার,১০ হাজার ও ৫ হাজার করে টাকা মোট ৫ লাখ নগদ টাকা অর্থ সহায়তা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে ও দুপুরে উপজেলার বমুবিলছড়ি ইউপির বিলছড়ি ত্রিরত্নাংকুর বৌদ্ধ বিহার ও ইউনিয়ন পরিষদে এ অর্থ বিতরণ করা হয়।
অর্থ প্রদান উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজুরুল কাদের।
অনুষ্ঠানে অতিথি ছিলেন, বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম,বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক রোপন বড়ুয়া,লামা বৌদ্ধ জনকল্যাণ সমিতির সভাপতি জ্ঞান বিকাশ বড়ুয়া,লামা কোর্টে রাইটার ও ধর্মরক্ষিত মহাথেরোর বড় ভাই সুমেধু বড়ুয়া প্রমুখ।

নগদ অর্থ বমুবিলছড়ির বন্যায় ক্ষতিগ্রস্তরা ছাড়াও,লামা সদর ইউনিয়ন,পোয়াং পাড়া,ছোটবমু,ও লামা পৌরসভার রাজবাড়ির এলাকার মানুষও পেয়েছে সহায়তা।তারা এ সহায়তা পেয়ে ধন্যবাদ জানিয়েছেন ধর্মরিক্ষত মহাথের কে।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মনজুরুল কাদের জানায় গেল বন্যায় বমুবিলছড়িতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছিল এ সহায়তা পাওয়ায় কিছুটা হলে ঘুরে দাঁড়াতে পারবে ক্ষতিগ্রস্তরা।ধর্মরিক্ষত বৌদ্ধ হলেও তার সহায়তা পেয়েছে সকল ধর্মের মানুষেরা।
উনার মতো সমাজ সেবক ঘরে ঘরে জন্ম নিক।

এসময় বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদের সকল এমইউপি সদস্য,বড়ুয়া পাড়া বন্যা দুর্যোগ কমিটির নেতা,সুমধু বড়ুয়া, শুভদত্ত বড়ুয়া,বড়ুয়া পাড়া সমাজ কমিটির নেতা ক্ষেমানন্দ বড়ুয়া সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page