Friday, April 19, 2024

চুপচাপ মহেশখালী-কুতুবদিয়া!

নিজস্ব প্রতিবেদক:

মহেশখালী- কুতুবদিয়া নিয়ে গঠিত সংসদীয় আসন কক্সবাজার -২ নিয়ে যেনো কোনো সাড়াশব্দই নেই। অন্যান্য আসন গুলো নিয়ে যেখানে গুঞ্জন আর নানান জল্পনা কল্পনার শেষ নেই, সেখানে একদম নিশ্চুপ এই আসনটি।

যদিও বর্তমান সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ছাড়াও এই আসন থেকে মনোনয়ন কিনেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা ও জেলা সভাপতি এড. ফরিদুল ইসলাম। দুই বাঘা নেতা দলীয় প্রতীকের জন্য মনোনয়ন কিনলেও তেমন কোনো সাড়াশব্দই নেই।

নির্ভরশীল একটি সূত্র বলছে, অনেকেই দলকে অর্থ সহযোগিতা হিসেবেও এই মনোনয়ন কিনেছেন। এছাড়াও নির্বাচন ঘিরে মনোনয়ন কেনাকে উৎসব মূখর করতেও এমন উদ্যোগ হতে পারে।

এমনকি আশেক উল্লাহ রফিক দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করার সময় ফটোসেশানে দেখা গেছে দলের জেলা সভাপতি এড. ফরিদুল ইসলামকে।

এই আসনেও প্রায় দশজনের মতো আওয়ামী লীগের মনোনয়ন কিনেছেন দলীয় প্রতীক পাওয়ার জন্য। কিন্তু সব আলোচনার কেন্দ্রবিন্দু আশেক উল্লাহ রফিক। মাতারবাড়ির জনসভায় যেনো সবকিছু নিশ্চিত করেছে এই আসনটি ঘিরে। এদিন বক্তব্য দানকালে আশেক উল্লাহকে পাশে ডেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহময় বার্তা, সেদিন যেনো সব হিসেবনিকেশের ইতি টেনে দেয়।

তবে সামগ্রিক বিষয় নিয়ে সর্বশেষ কেমন বার্তা আসছে এই আসনটিতে তার জন্য নিশ্চয় অপেক্ষা করতে হবে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা পর্যন্তই।

বৃহস্পতিবার রাতে এই আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিকের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,দল মনোনয়ন দিলে সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করে দলকে এবং প্রধানমন্ত্রীকে সম্মানিত করবো।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page