Sunday, February 25, 2024

কক্সবাজার – ০৩ আসনে আ. লীগের মনোনয়ন পত্র জমা দিলেন নজিব

প্রতিবেদক:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক পেতে কক্সবাজার সদর,রামু ও ঈদগাঁও উপজেলা নিয়ে গঠিত কক্সবাজার ০৩ সংসদীয় আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে ফরম জমা দিয়েছেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম।

সোমবার (২০ নভেম্বর) দলীয় কর্মী সমর্থকদের নিয়ে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে তিনি মনোনয়ন ফরম জমা দেন।

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, এসময় নজিবুল ইসলামের সাথে উপস্থিত ছিলেন কক্সবাজার পৌর আ.লীগের সহ সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী, আসিফ উল মওলা, যুগ্ন সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী, দপ্তর সম্পাদক সাহেদ আলী,সদর উপজেলা আ.লীগ নেতা স্বরুপম পাল পাঞ্জু,পৌর আ.লীগের কার্যকরী পরিষদ সদস্য আশিকুর রহমান,১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান, ৩নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ওয়াহিদ মুরাদ সুমন, ৪নং ওয়ার্ড সভাপতি আরমানুল আজিম, সাধারণ সম্পাদক আবু আহমদ, ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক তাজ উদ্দিন,৯নং ওয়ার্ড সভাপতি জহিরুল কাদের ভুট্টো সাধারণ সম্পাদক মেজবা উদ্দিন কবির,১১ নং ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম। পৌর আ.লীগ নেতা বেলাল উদ্দিন,উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সল হুদা,উপ দপ্তর সম্পাদক সোহেল রানা,সাবেক ছাত্রনেতা ও প্রকৌশলী অন্তিক চক্রবর্তী প্রমুখ।

ওই বিজ্ঞপ্তিতে নজিবুল ইসলাম বলেন, কক্সবাজার ০৩ আসনের জনগণের জীবনমান উন্নয়নে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার “স্মার্ট বাংলাদেশ” ভিশন বাস্তবায়নে দলের একনিষ্ট কর্মী হিসেবে  দেশ এবং নিজের নির্বাচনী এলাকার মানুষের জন্য কাজ করতেই তিনি দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page