Monday, March 4, 2024
spot_img

চকরিয়া-পেকুয়া থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন রাশেদুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন ফরম কিনলেন রাশেদুল ইসলাম। তিনি প্রয়াত বর্ষিয়ান জননেতা এডভোকেট জহিরুল ইসলামের পুত্র এবং জেলা আওয়ামীলীগের সদ্য সাবেক কমিটির সদস্য ছিলেন।

রাশেদুল ইসলাম চকরিয়া- পেকুয়া আসনের মনোনয়ন ফরম কিনেছেন। আসন্ন সংসদ নির্বাচন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন ফরম আনুষ্ঠানিক সংগ্রহের প্রথম দিন বিকেল ৪ টায় ঢাকায় দলীয় কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোননয়ন সংগ্রহ করেছেন বলে জানা গেছে।

শনিবার সন্ধ্যায় টিটিএনকে দেয়া এক প্রতিক্রিয়ায় রাশেদুল ইসলাম বলেন, দলের মনোনয়ন সংগ্রহ করেছি, পেকুয়া- চকরিয়ার মানুষের কল্যানে নিজেকে উৎসর্গ করতে চাই। যদি দল আমাকে মনোনয়ন দেয় নৌকার মর্যাদা রক্ষা করবো।

রাশেদ জানান, মনোনয়ন চুড়ান্ত করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবে তার সাথেই কাজ করবো।

রাশেদুল ইসলাম কে ২০০৬ সালে কক্সবাজার-৩ (সদর – রামু) আসনে আওয়ামীলীগের মনোনয়ন দেয়া হয়েছিলো তবে সে নির্বাচন স্থগিত হয়ে যায়।

এবারে তাই কক্সবাজার -৩ থেকে মনোনয়ন না নিয়ে কক্সবাজার -১ আসন থেকে কেনো নির্বাচনে অংশ নিতে চান জানতে চাইলে রাশেদ বলেন, “চকরিয়া – পেকুয়া আমার বাবার নির্বাচনী এলাকা ছিলো, ৪ বার নির্বাচন করেছিলেন। এখানকার তৃণমূল নেতা-কর্মীরা চায় আমি এই এলাকা থেকে নির্বাচনে অংশ নিই।”

এদিকে প্রথম দিনে কক্সবাজার-রামু- ঈদগাঁও তথা কক্সবাজার ৩ আসন থেকে এমপি কানিজ ফাতেমা আহমেদ, রামু উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল, ব্যারিস্টার মিজান সাঈদ মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানা গেছে। এবার মনোনয়ন ফরম ৫০ হাজার টাকা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page