Monday, March 4, 2024
spot_img

প্রবীণ রাজনীতিবিদ জাফর আলম চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ফরহাদ মাহমুদ, টেকনাফ:

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি বৃহস্পতিবার এক শোক বিবৃতিতে কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জাফর আলম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিবৃতিতে তিনি মরহুম জাফর আলম চৌধুরীর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার- পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জাফর আলম চৌধুরী বৃহস্পতিবার সকালে কক্সবাজারের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর এবং তিনি ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির শোক

বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এক শোক বিবৃতিতে কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জাফর আলম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিবৃতিতে তিনি মরহুম জাফর আলম চৌধুরীর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলার টেকনাফ উপজেলা শাখার সাবেক সফল সভাপতি বর্ষিয়ান রাজনীতিবিদ আলহাজ্ব জাফর আলম চৌধুরী বৃহস্পতিবার সকাল ৮ ঘটিকার সময় কক্সবাজার সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন।

বৃহস্পতিবার ১৬ নভেম্বর বিকেল ৪টায় হোয়াইক্যং আমতলী কেন্দ্রীয় জামে মসজিদের মাঠ প্রাঙ্গনে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। মরহুম জাফর আলম চৌধুরী কে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয় ।

মরহুম জাফর আলম চৌধুরীর মৃত্যুতে শোক সমবেদনা জানিয়েছেন জেলা উপজেলা ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা। তার মৃত্যুতে হাজারো মানুষ শোকাহত।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page