Saturday, April 13, 2024

উখিয়ায় আওয়ামী লীগের শান্তি শোভাযাত্রায় ভোটকে উৎসবে পরিণত করার আহবান

শামীমুল ইসলাম ফয়সাল, উখিয়া প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে এক ভাষণে ৭ জানুয়ারি ভোট গ্রহণের তারিখ ঘোষণা সহ বহুল আলোচিত এই নির্বাচনের তফসিল পাঠ করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

ভাষণ শেষের সাথে সাথে কক্সবাজার-টেকনাফ মহাসড়কে তফসিল কে স্বাগত জানিয়ে তাৎক্ষণিক কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শান্তি শোভাযাত্রা করে উখিয়া উপজেলা আওয়ামী লীগ।

উখিয়া সদরে আয়োজিত এই শোভাযাত্রার পর পথসভায় সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

বক্তব্যে তিনি ভোটকে উৎসবে পরিণত করার আহবান জানিয়ে বলেন, ” এই নির্বাচন গণমানুষের আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাবে, আবারো রাষ্ট্র ক্ষমতায় আসীন হবেন স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা
জননেত্রী শেখ হাসিনা। ”

মনোনয়ন যাকেই দেওয়া হোক সবাই ঐক্যবদ্ধ থেকে নৌকার জন্য কাজ করবে বলে উল্লেখ করেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রিয়াজুল হক রিয়াজ, যুগ্ন সাধারণ সম্পাদক ফরিদুল আলম, সাংগঠনিক সম্পাদক মুজিবুল হক আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সরোয়ার কামাল পাশা, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন, সাধারণ সম্পাদক এটিএম রশিদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মোহাম্মদ ইব্রাহিম সহ এসময় বক্তব্য রাখেন আরো অনেকে।

উখিয়া সদর ছাড়াও উপজেলার পালংখালী, জালিয়াপালং,হলদিয়াপালং ও রত্নাপালংয়ে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে একই কর্মসূচি পালন করা হয়।

আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী মিছিল স্লোগানে কর্মসূচিতে অংশ নেয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page