Saturday, April 13, 2024

চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নির্বাচন করতে চান মাহি

টিটিএন ডেস্ক :  

চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নির্বাচন করতে চান বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক মাহিয়া মাহি। শেখ হাসিনা সরকার সুষ্ঠু নির্বাচন করতে প্রস্তুত বলেও মন্তব্য করেন তিনি।

বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজ মাঠে ছাত্রী সমাবেশে যোগ দিতে এসে সংবাদিকদের এ কথা বলেন মাহি। স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে প্রত্যয়-নারী নেতৃত্ব বিকাশের লক্ষে এ সমাবেশের আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ।

মাহি বলেন, সাধারণত নভেম্বর মাসে স্কুল-কলেজগুলোতে পরীক্ষা হয়। পরীক্ষার সময়ও বিএনপি-জামায়াত অবরোধের ডাক দিয়েছে। তারা একটা অস্থিতিশীল পরিবেশ তৈরি করছে। বিএনপি-জামায়াতের নৈরাজ্য থামাতে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনগুলোর মধ্যে ছাত্রলীগই যথেষ্ট।

তিনি আরও বলেন, শিক্ষার্থীদের বাবা-মায়েরা অবোরধ মানে না। শিক্ষার্থীর বাবা-মায়েরা চান না তাদের সন্তানের ভবিষ্যৎ অন্ধকারের দিকে চলে যাক। যে দল শিক্ষার্থীদের ভবিষ্যৎ নষ্ট করে দিতে চায়, সেই দলের হাতে অভিভাবকরা দেশের ভবিষ্যৎ তুলে দিতে চায় না। প্রত্যেক শিক্ষার্থীর হাতে মোবাইল ফোন আছে। তারা দেখতে পাচ্ছে, দেশে জ্বালাও-পোড়াও আন্দোলন চলছে। হরতাল-অবরোধের নামে অপরাজনীতি চলছে। এ জেলার শিক্ষার্থীরা বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড অবগত। তারাও চাই এই সরকার আবার আসুক ক্ষমতায়।

কোন আসন থেকে মনোনয়ন ফরম তুলবেন এমন প্রশ্নের জবাবে এ সময় মাহি বলেন, আমি মনে করি গোটা বাংলাদেশই আমার। তার মধ্যে চাঁপাইনবাবগঞ্জে আমার বেড়ে ওঠা। এখানকার লোকজন যদি আমাকে সমর্থন করে, তাহলে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে মনোনয়ন ফরম তুলব আশা করছি।

সাংবাদিকদের সঙ্গে কথা শেষ করে ছাত্রী সমাবেশে যোগ দেন মাহি। এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ নারী সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি, নবাবগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সুলতানা রাজিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইফ জামান আনন্দ ও সাধারণ সম্পাদক আশিকুজ্জামানসহ অন্যরা।

 

সূত্র : রাইজিংবিডি.কম

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page