Saturday, April 13, 2024

শ্রেয়া ঘোষালের সঙ্গে আসিফের গান

টিটিএন ডেস্ক:

একক গায়ক হিসেবে তার যে সাফল্য, জনপ্রিয়তা, তা দেশের সংগীত অঙ্গনে খুব কম মানুষই অর্জন করতে পেরেছেন। এর বাইরে দেশের প্রায় সব জনপ্রিয় গায়িকার সঙ্গেও দ্বৈত গানে পাওয়া গেছে তাকে। বাংলা গানের যুবরাজ খ্যাত সেই শিল্পীর নাম আসিফ আকবর।

এবার দেশ নয়, উপমহাদেশের অন্যতম সফল গায়িকা শ্রেয়া ঘোষালের সঙ্গে কণ্ঠ মেলাচ্ছেন আসিফ। সোমবার (১৩ নভেম্বর) বিকালে নিজের সোশ্যাল হ্যান্ডেল মারফত খবরটি আসিফ নিজেই নিশ্চিত করেছেন। জানালেন, সব কিছু ঠিক থাকলে আগামী ২৪ নভেম্বর গানে কণ্ঠ দেবেন শ্রেয়া।

এর আগে ভারতের আরেক নন্দিত কণ্ঠশিল্পী কবিতা কৃষ্ণমূর্তির সঙ্গে ডুয়েট গান করেছিলেন আসিফ। সেটা ২০০৩ সালের ঘটনা। সেই স্মৃতি টেনে আসিফ বললেন, ‘শ্রেয়া ঘোষাল তখন ছোট ছিলেন। বিগত দেড় দশকে তিনি নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। পাঁচবার ভারতের জাতীয় পুরস্কার পাওয়া শ্রেয়া ঘোষালের কণ্ঠের ফ্যান আমি। ভার্সেটাইল এই গায়িকার সুরে বিমোহিত সারা বিশ্ব। মাস তিনেক ধরে চলছিল শ্রেয়া আর আমার ডুয়েট গানের প্রজেক্ট নিয়ে আলোচনা। অবশেষে সিদ্ধান্ত হয়েছে একটা হিন্দি, একটা বাংলা গান রেকর্ড করা হবে।’

প্রথমে তৈরি হচ্ছে হিন্দি গানটি। এতে শ্রেয়ার কণ্ঠ দেওয়ার তারিখ চূড়ান্ত; তবে আসিফ কবে নাগাদ গাইবেন, সেটা নিশ্চিত নয়। কেননা, তিনি কয়েক দিন ধরে অসুস্থ। সুস্থ হয়ে তবেই মুম্বাইতে গিয়ে মাইক্রোফোনের সামনে দাঁড়াবেন।

আসিফের দেওয়া তথ্য অনুসারে, গানটি লিখেছেন রবি বাসনেত। সুর-সংগীত করছেন রাজীব রায় চৌধুরী ও মনতোষ দেঘরিয়া। ফ্রান্সভিত্তিক প্রতিষ্ঠান বিলিভ মিউজিকের ব্যানারে প্রকাশ হবে গানটি।

 

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page