Wednesday, May 22, 2024

ওয়েব সিরিজে আরিফিন শুভ, সঙ্গে সোহিনী সরকার

টিটিএন ডেস্ক :

‘মুজিব’ সিনেমার টেস্ট ইনিংস শেষে এবার যেন টি-টোয়েন্টিতে নেমেছেন চিত্রনায়ক আরিফিন শুভ। পরপর কয়েকটি প্রজেক্টে যুক্ত হয়েছেন। গেলো শুক্রবারই (১০ নভেম্বর) খবর এলো, ‘নীলচক্র’ নামের একটি ছবিতে অভিনয় করছেন। সেই খবরের রেশ কাটতে না কাটতে নতুন আরেকটি চমক নিয়ে হাজির শুভ।

এবার সিনেমা নয়, ওয়েব সিরিজ। সেটা আবার ঢাকা থেকে নয়, নির্মিত হবে কলকাতায়। যেখানে শুভর সঙ্গে থাকছেন টলিউডের প্রশংসিত অভিনেত্রী সোহিনী সরকার। সিরিজটির নাম ‘লহু’। নির্মাণে রাহুল মুখার্জি। যিনি এর আগে ‘কিশমিশ’ ও ‘দিলখুশ’ নামে দুটি ছবি বানিয়ে প্রশংসা পেয়েছেন।

জানা গেছে, ‘লহু’ সিরিজটি প্রযোজনা করছে বাংলাদেশের প্রতিষ্ঠান চরকি। এটার মাধ্যমেই প্রতিষ্ঠানটি কলকাতায় তাদের কার্যক্রম শুরু করছে। চলতি মাসেই শুরু হচ্ছে সিরিজটির শুটিং।

‘মুজিব’-এ চমকপ্রদ পারফরম্যান্স, পর পর সিনেমা-সিরিজের খবর, এসব নিয়ে আরিফিন শুভ বললেন, ‘শুধু আমার জন্য না, আমাদের বাংলাদেশের যত দর্শক আছেন, তাদের জন্যও এক্সসাইটমেন্টের যে পশ্চিমবঙ্গে চরকির কাজ হতে যাচ্ছে। প্রস্তুতি হিসেবে আমি স্ক্রিপ্টটা পড়েছি। পরিচালকের সাথে কয়েক দফা মিটিং হয়েছে। চরিত্রের মাত্রাটা কী রকম ও কেমন তা বোঝার চেষ্টা করছি। সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা। আর সর্বোপরি আমার দর্শকের ভালোবাসা, দোয়া ও সাপোর্টের জন্য এত কিছু; তাদের প্রতি কৃতজ্ঞতা।’

এদিকে ‘লহু’ সিরিজ নিয়ে উচ্ছ্বাসের বার্তা পাঠালেন সোহিনী সরকারও। তার ভাষ্য, ‘আমি ভীষণ আনন্দিত ও আশাবাদী কাজটা নিয়ে। কলকাতায় চরকির কাজ শুরু হচ্ছে, এতে আমাদের কাজের ক্ষেত্র ও পরিধিও বাড়লো। ভেবেই খুব ভালো লাগছে। সেই সাথে সিরিজটির গল্প-প্লট একদম ভিন্ন। আশা করছি কাজটা দুর্দান্ত হবে।’

নির্মাতা রাহুল মুখার্জি জানিয়েছেন, একটি পাহাড়ি অঞ্চলকে ঘিরে এগোবে সিরিজটির গল্প। যেখানে একটি সক্রিয় গোষ্ঠীকে সামলানোর জন্য এক বিশেষ দল যায়। তারপর কী কী ঘটে, সেটাই উঠে আসবে রহস্য-রোমাঞ্চের মাধ্যমে। সিরিজটিতে আরও থাকছেন রাজনন্দিনী পাল, সৌম্য মুখোপাধ্যায়, শ্যামল চক্রবর্তী, অনুজয় চট্টোপাধ্যায় প্রমুখ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page